মাসিক খরচ কমাতে টাটা স্কাই আনলো ব্রডকাস্টার প্যাক

0
2769

বছরের শুরুতে ট্রাই ভারতের প্রত্যেক কেবল এবং ডিটিএইচ ব্যবহারকারীদের জন্য নতুন ট্যারিফ প্ল্যান নিয়ে আসে। যদি আপনার কাছে কোন কেবল বা ডিটিএইচ কানেকশন থাকে তাহলে আপনারা নিশ্চই জানবেন যে এখন টিভি দেখতে গেলে চ্যানেল বেছে নিতে হয় এবং শুধুমাত্র সেগুলির টাকাই দিতে হয়। কিন্তু আলাদা আলাদাভাবে চ্যানেল বাছা যথেষ্ট খরচসাপেক্ষ। তাই টাটা স্কাই নিয়ে এসেছে তাদের ব্রডকাস্টার প্যাক। যদি আপনার বাড়িতে অনেকগুলি চ্যানেল চলে তাহলে এই প্যাকের মাধ্যমে অনেকটা টাকা আপনারা সাশ্রয় করতে পারবেন।

ব্রডকাস্টার প্যাক হলো মূলত একটি নির্দিষ্ট ব্রডকাস্টারের চ্যানেল প্যাক, যেমন- সোনি, জি, স্টার ইত্যাদি। এই ব্রডকাস্টারদের এমন কিছু প্যাক রয়েছে যেগুলির দাম মাসে 5.02 টাকা থেকে মাসে 14.75 টাকা অবধি। এই প্যাকে আপনারা এইচবিও, ওয়ার্নার ব্রাদার্স, সিএনএন, কার্টুন নেটওয়ার্ক, পোগো-র মতো চ্যানেল পেয়ে যাবেন।

এছাড়াও রয়েছে TV 18 নেটওয়ার্ক, যাদের রয়েছে কালার্স প্যাক। এই প্যাকের দাম মাসে 9.44 টাকা থেকে শুরু করে 70 টাকা অবধি। এই কালার্স প্যাকে আপনারা নিজেদের পছন্দমত ভাষার প্যাক বেছে নিতে পারেন। এরকম ভাবেই সোনি, জি এবং স্টারেরও ব্রডকাস্টার প্যাক রয়েছে। এছাড়াও রয়েছে অল ইন ওয়ান প্যাক। আপনার পছন্দ অনুযায়ী আপনি চ্যানেল প্যাক বেছে নিতে পারেন এবং সেই অনুযায়ী টাকা আপনাকে দিতে হবে, যার ফলে আপনার মাসিক বিলেও অনেক সাশ্রয় হবে।

কিভাবে সিলেক্ট করবেন টাটা স্কাই ব্রডকাস্টার প্যাক-

প্রথম ধাপ- নিজের পছন্দের ব্রডকাস্টার প্যাক বেছে নিতে প্রথমে আপনাদের যেতে হবে mytatasky.com/web/portal সাইটে। তারপর সেখানে আপনাকে আপনার মোবাইল নম্বর অথবা সাবস্ক্রাইবার আইডি দিয়ে লগইন করতে হবে।

দ্বিতীয় ধাপ- এখানে আপনাকে ম্যানেজ প্যাকস অপশনে ক্লিক করতে হবে এবং তারপর আপনাকে আপনার পাসওয়ার্ডটি দিতে হবে। এরপর আপনার রেজিস্টার করা মোবাইল নম্বরে একটি ওটিপি যাবে। তারপর সেই ওটিপি টি আপনাকে সাইটে দিতে হবে।

তৃতীয় ধাপ- এখানে আপনি আপনার এখনকার চ্যানেল প্যাকের সমস্ত ডিটেলস পেয়ে যাবেন। এবার আপনাকে ক্লিক করতে হবে Modify Packs> Broadcaster Pack। এরপর আপনি আপনার পছন্দমত চ্যানেল প্যাক বেছে নিতে পারবেন।

পছন্দের চ্যানেল প্যাক বেছে নেওয়ার পরে আপনি ক্লিক করুন ‘সিলেক্ট অ্যান্ড প্রসিড’ অপশনে। পরের পেজে আপনি আপনার পছন্দের চ্যানেল তালিকা এবং আপনার বিলের মোট মূল্য পেয়ে যাবেন। সমস্ত কিছু ঠিকঠাক থাকলে আপনাকে ‘কনফার্ম’ অপশনে ক্লিক করতে হবে। । এরপর কয়েক ঘন্টার মধ্যেই টাটা স্কাই কানেকশনে এই চ্যানেলগুলি চালু হয়ে যাবে।

পড়ুন : টিভি দেখার খরচ বেড়েছে? এক চুটকিতে কমান বিল

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here