আজ 141 টাকা দিয়ে জিও ফোন 2 কেনার সুযোগ

0
921

শুধু টেলিকম মার্কেটে নয় ফিচার ফোনের মার্কেটও এখন জিওর দখলে। কিছুদিন আগে প্রকাশিত কাউন্টার পয়েন্টের একটি রিপোর্ট অনুযায়ী এই বছরের প্রথম কোয়ার্টারে ফিচার ফোন বিক্রির কথা বললে, সবচেয়ে বেশি বিক্রি হয়েছে জিও ফোন। রিলায়েন্স জিও আপাতত দুটি 4জি ফিচার ফোন লঞ্চ করছে – জিও ফোন, জিও ফোন 2। আপনি যদি কম দামে কোনো ভালো 4জি ফিচার ফোন খোঁজ করেন তবে জিও ফোন কিনতেই পারেন। আজ কোম্পানির অফিসিয়াল সাইট, Jio.com থেকে Jio Phone 2 ফ্ল্যাশ সেলে কেনা যাবে।

Jio Phone 2 দাম ও অফার:

জিও ফোন 2 এর ভারতে দাম 2,999 টাকা । কোম্পানির তরফে জানানো হয়েছে 141 টাকা প্রতি মাসে দিয়ে এই ফোনটি কেনা যাবে। এরজন্য ফোন বুকের সময় EMI বিকল্প বেছে নিতে হবে।

JioPhone 2 ফিচার :

এই ফোনটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লের সঙ্গে এসেছে। ফোনটিতে 512 এমবি র‌্যাম এবং 4 জিবি ইন্টারনাল মেমরি রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128 জিবি পর্যন্ত ইন্টারনাল মেমরি প্রসারিত করা যায়। এই ফোনটি KaiOS অপারেটিং সিস্টেমে চলবে। ফটোগ্রাফির জন্য, ফোনটিতে 2 এমপি রেয়ার ক্যামেরা এবং একটি Vide ফ্রন্ট ক্যামেরা আছে ।

এটি 2000 এমএএইচ ব্যাটারির পাওয়ার সহ একটি ডুয়াল সিমের ফোন। কানেক্টিভিটির জন্য, ফোনটিতে এলটিই ব্যান্ড 3.5.40, টুজি ব্যান্ড- 900/1800, ওয়াই-ফাই, জিপিএস, এফএম, এনএফসি, ভিওএলটিই এবং ভিওআইফির মতো বৈশিষ্ট্য রয়েছে। এটি সম্পূর্ণ Qwerty কিপ্যাডের সাথে লঞ্চ হয়েছে।

পড়ুন : জিও নাকি এয়ারটেল নাকি ভোডাফোন? কম দামে কে দেয় বেশি ইন্টারনেট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here