টাটা স্কাই আনলো নতুন প্ল্যান, এক মাস ফ্রি টিভি দেখার সুযোগ

0
1442

ট্রাই নতুন কেবল ও ডিটিএইচ নিয়ম আনার পর গ্রাহকদের ভোগান্তির শেষ নেই। পাশাপাশি ডিটিএইচ কোম্পানিগুলোরও প্ল্যানে অনেক পরিবর্তন আনতে হচ্ছে। সম্প্রতি টাটা স্কাই তাদের Flexi Annual প্ল্যানে বদল আনলো। এর ফলে গ্রাহকরা আগের থেকে অনেক বেশি সুবিধা ভোগ করবে। নতুনরূপে আসা এই বার্ষিক প্ল্যানে গ্রাহকরা এক মাস পর্যন্ত বিনামূল্যে টিভি দেখার সুযোগ পাবে। এছাড়াও নতুন চ্যানেল যুক্ত করা বা সরিয়ে ফেলার অনেক সহজ হবে। আসুন এই পরিবর্তিত প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

Tata Sky New Flexi Annual Plan কি এবং এর সুবিধা :

টাটা স্কাই বার্ষিক প্ল্যানে তাদের গ্রাহককে একমাস বিনামূল্যে টিভি দেখার সুযোগ দেবে। এখানে গ্রাহক যদি কোনো প্ল্যান একসাথে 12 মাসের জন্য রিচার্জ করে তবে পাবে। অর্থাৎ গ্রাহক যদি 500 টাকার মাসিক প্ল্যান ব্যবহার করে তবে তাকে 6,000 টাকা রিচার্জ করতে হবে। এবং এরপর কোম্পানি এক মাসের জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশন দেবে। অর্থাৎ 12 মাস রিচার্জ করলে গ্রাহক 13 মাস পর্যন্ত টিভি দেখতে পারবে। আপনাকে জানিয়ে রাখি 12 মাস শেষ হলেই অতিরিক্ত একমাস যুক্ত হয়ে যাবে।

নতুন এই ফ্লেক্সি বার্ষিক প্ল্যানে চ্যানেল যুক্ত করা বা সরিয়ে ফেলার ক্ষেত্রে কোম্পানি নিয়ম অনেক শিথিল করেছে। এছাড়াও আপনি কিছুদিনের জন্য আপনার সেট টপ বক্স বন্ধ ও রাখতে পারবেন। আবার রিচার্জের উপর আপনাকে কোম্পানি কুপন বা ক্যাশব্যাক জেতার সুযোগ দেবে।

এদিকে টাটা স্কাই নতুন প্ল্যান আনা ছাড়াও তাদের SD এবং HD সেটটপ বক্সের দাম কমিয়ে দিলো। গতমাসেও কোম্পানি তাদের সেটটপ বক্সের দাম 500 টাকা কমিয়েছিলো। এবার কোম্পানি নতুন SD এবং HD সেটটপ বক্সের দাম আরো 300 টাকা কমানোর সিদ্ধান্ত নিলো।

নতুন দামে Tata Sky এর ওয়েবসাইট থেকে আপনি সেট টপ বক্স কিনতে পারবেন। দাম কমানোর পর Tata Sky এর SD সেটটপ বক্সের নতুন দাম হয়েছে 1,399 টাকা এবং HD সেট টপ বক্সের দাম হলো 1,499 টাকা।

পড়ুন : Tata Sky 6 মাসের বৈধতা সহ লঞ্চ করলো এই প্যাক

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here