ভোডাফোন আইডিয়ার নতুন চমক, এখন 45 টাকায় হবে সারা মাস কথা

0
1484

সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী ভোডাফোন আইডিয়া দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানিতে পরিণত হয়েছে। যদিও আজ থেকে তিন মাসে গল্পটা অন্য রকম ছিল। তখন 387 মিলিয়ন গ্রাহক নিয়ে শীর্ষে ছিল ভোডাফোন আইডিয়া। তবে কোম্পানি ধীরে ধীরে তাদের পুরানো জায়গায় ফিরতে চাইছে। আর এই কারণেই কোম্পানি নতুন বেশ কয়েকটি প্ল্যান লঞ্চ করেছে এবং কয়েকটি প্ল্যানের দামও কমিয়েছে। নতুন এই প্ল্যানেরগুলির মধ্যে একটি হলো 45 টাকার প্ল্যান। যে প্ল্যানে আপনি সারা মাস কথা বলতে পারবেন।

এই প্ল্যান সম্পর্কে বলতে গিয়ে কোম্পানির CEO জানিয়েছে, মিনিমাম রিচার্জ প্ল্যান আনার পর থেকে এনেক গ্রাহক অসুন্তুষ্ট ছিল। তাদের জন্যই 45 টাকার প্ল্যান লঞ্চ করা হলো। এই প্ল্যানে ফুল টকটাইম পাওয়া যাবে এবং কল চার্জ হবে 1 পয়সা প্রতি মিনিট।

আয় ও গ্রাহক দুটোই হারাচ্ছে কোম্পানি :

আপনাকে জানিয়ে রাখি Vodafone Idea গত সপ্তাহে তাদের প্রথম ত্রৈমাসিকের ফলাফল ঘোষণা করেছে। যেখানে কোম্পানির গ্রাহক ও আয় দুটোই কমেছে। সংস্থাটি নিম্ন এবং উচ্চ, উভয়শ্রেণীর গ্রাহক হারিয়ে এখন জেরবার । কোম্পানির তরফে জানানো হয়েছে যারা আগে বেশি দামী প্ল্যান রিচার্জ করতো এখন তারা সস্তা প্ল্যান রিচার্জ করছে। এছাড়াও যারা 35 টাকার প্ল্যান রিচার্জ করতো তারা এখন রিচার্জই বন্ধ করে দিয়েছে।

নতুন মিনিমাম রিচার্জ প্ল্যান আনার কারণ:

গ্রাহক কমার কারণ অনুসন্ধান করতে গিয়ে কোম্পানি দেখেছে তাদের 2G গ্রাহক ব্যাপক মাত্রায় কমেছে। এর কারণ অবশ্যই ইনকামিং কলের জন্য রিচার্জ প্ল্যান আনা। কারণ বেশিরভাগ গ্রাহক 35 টাকার মিনিমাম রিচার্জ প্ল্যান নিয়ে খুশি নয়। এই পরিস্থিতে 45 টাকার প্ল্যানযে খুব লোভনীয় হবে তা বলার অপেক্ষা রাখেনা।

পড়ুন : জিওকে টেক্কা দিতে BSNL দিচ্ছে 151 টাকায় রোজ 1.5 জিবি ডেটা ও আনলিমিটেড কল

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here