300 টাকার কমে প্রতিদিন 2.5 জিবি ইন্টারনেট ডেটা দিচ্ছে ভোডাফোন

0
927

গ্রাহক বাড়াতে একের পর এক নতুন প্ল্যান লঞ্চ করছে ভোডাফোন আইডিয়া। গতকালই কোম্পানি নতুন একটি মিনিমাম রিচার্জ প্ল্যান এনেছিল, যার মূল্য 45 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ফুল টকটাইমের সাথে 1p/m চার্জে সারা মাস কথা বলতে পারবে। আজ কোম্পানি তাদের 255 টাকার প্রিপেড প্ল্যান পরিবর্তন করলো। এই প্ল্যানে এখন আগের থেকে বেশি ডেটা পাওয়া যাবে। আপনাকে জানিয়ে রাখি আগে এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যেত। আসুন ভোডাফোনের 255 টাকার প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

ভোডাফোন 255 টাকার প্ল্যান :

ভোডাফোনের এই প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে ন্যাশনাল রোমিং এর সুবিধা পাবে। এর সাথে প্রতিদিন 2.5 জিবি ডেটা ও 100 এসএমএস দেওয়া হবে। অর্থাৎ মোট 70 জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও ভোডাফোন প্লের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

এয়ারটেল 299 টাকার প্ল্যান :

এই প্ল্যান এয়ারটেলের প্রিপেড গ্রাহকদের জন্য বৈধ। 299 টাকার প্ল্যানে গ্রাহকরা Amazon Prime মেম্বারশীপের সাথে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 এসএমএস ও 2.5 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। সব মিলিয়ে 299 টাকায় 70 জিবি ডেটা পাওয়া যাচ্ছে।

জিও 299 টাকার প্ল্যান :

এর আগে জিও 299 টাকার প্ল্যান লঞ্চ করেছিল। যেখানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। গ্রাহকরা মোট 84 জিবি ডেটা পাবে। এছাড়াও আনলিমিটেড কল ও প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে। এর সাথে জিও টিভি, জিও মিউজিকের মতো পরিষেবা পাওয়া হবে

পড়ুন : ভোডাফোন আইডিয়ার নতুন চমক, এখন 45 টাকায় হবে সারা মাস কথা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here