নতুন ফোনের সাথে আবার ভারতে আসছে HTC

0
488

তাইওয়ানের প্রিমিয়াম স্মার্টফোন কোম্পানি HTC দ্বিতীয়বার ভারতে আসার জন্য তোড়জোড় শুরু করেছে । রিপোর্ট অনুযায়ী কোম্পানিটি অগাস্ট মাসে তাদের নতুন প্রোডাক্ট সহ ভারতে আসছে। দক্ষিণ এশিয়ার প্রধান এবং ভারতের বিজনেস ইনচার্জ, ফয়সাল সিদ্দিকীর পদত্যাগের পরে সংস্থাটি ভারতে তাদের পুরো কাজ বন্ধ করে দিয়েছিলো। একটি সূত্রের অনুসারে, “এইচটিসি এক বছরেরও বেশি সময় বাদে ভারতে ফিরছে এবং আগামী কয়েক দিনের মধ্যে নতুন ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে।”

ভারতে কোম্পানির শেষ ফোন ছিল HTC U11 এবং U11 অ্যাডভান্স ভার্সন। এই ফোন দুটি 2018 সালের ফেব্রুয়ারি মাসে লঞ্চ হয়েছিল। রিপোর্ট অনুসারে কোম্পানি ভারতে ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের মাধ্যমে ফোন বিক্রি করবে। ভারতে, 2017 সালে এইচটিসির স্মার্টফোন বাজারে দখল ছিল 1 শতাংশেরও কম।

HTC U11 ফিচার :

এই ফোনে 5.5 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে।প্রসেসর,র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন 835 চিপসেট, 6 জিবি র‍্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ।ফটোগ্রাফির জন্য এই ফোনে 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনে 2000 এমএএইচ ব্যাটারি আছে।

পড়ুন : 1499 টাকায় Realme X এক্সচেঞ্জ অফারের সাথে আজ কেনার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here