মধ্যবিত্তের বাজারে নামমাত্র দামে আসছে Samsung Galaxy A10S

0
942

ভারতে হয়তো খুব শীঘ্রই লঞ্চ হবে স্যামসাং এর নতুন ফোন Samsung Galaxy A10S। নাম শুনেই বোঝা যাচ্ছে এই ফোনটি Galaxy A10 এর আপগ্রেড ভার্সন। সম্প্রতি কোম্পানি এই ফোনের একটি পোস্টার সামনে এনেছে। যে পোস্টারে লেখা আছে ‘আপগ্রেড ইজ কামিং সুন।’ পোস্টারে দেওয়া ছবি অনুযায়ী এই ফোনে ইনফিনিটি V ডিসপ্লে দেওয়া হবে। এছাড়াও এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা এবং ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকতে পারে।

91Mobiles এর রিপোর্ট অনুযায়ী ভারতে এই ফোনের দাম হবে 7990 টাকা। এই ফোনে 6.2 ইঞ্চি HD+ ডিসপ্লে দেওয়া হতে পারে। ফোনটির সামনে থাকবে ওয়াটারড্রপ Notch ফিচার। প্রসেসরের কথা বললে এতে Exynos চিপসেটের সাথে 1.6GHz ক্লক স্পিডও দেওয়া হবে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে 2 জিবি র‌্যাম ও 16 জিবি স্টোরেজ থাকবে। এই ডিভাইসের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

সফটওয়্যারের কথা বললে Samsung Galaxy A10s ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকবে। আবার পিছনে থাকবে 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সামনে থাকবে 8 মেগাপিক্সেল ক্যামেরা। এইফোনে Galaxy A10 এর মতো 4,000 এমএএইচ-র শক্তিশালী ব্যাটারি দেওয়া হবে।

Galaxy A10s ছাড়াও কোম্পানি Galaxy A10e ফোন লঞ্চ করতে পারে। যার ভারতে দাম হতে পারে 12,500 টাকা। কোম্পানি এই ফোনটির সম্পূর্ণ ফিচার এখনো জানায়নি। তবে মিডিয়া রিপোর্ট অনুযায়ী এই ফোনে 5.83 ইঞ্চি ইনফিনিটি V ডিসপ্লে আছে। এছাড়াও ফোনটির পিছনে আছে 8 মেগাপিক্সেল ক্যামেরা এবং 3,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। স্টোরেজের কথা বললে এতে 32 জিবি মেমরি দেওয়া হয়েছে।

পড়ুন : ভারতে আসছে স্যামসাং Galaxy A10s, দাম 7990 টাকা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here