নাইট মোড সহ একাধিক চমক থাকছে স্যামসাং Galaxy A70 এর নতুন আপডেটে

0
804

Samsung তাদের Galaxy A70 ফোনের জন্য নতুন সফটওয়্যার আপডেট দিতে শুরু করলো। এই আপডেটের সাথে ব্যবহারকারীরা জুলাই মাসের অ্যান্ড্রোয়েড সিকিউরিটি প্যাচ ও পাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে নতুন আপডেটে নাইট মোড ফিচার পাওয়া যাবে, যেটা কম আলোতে ভালো ফটো নিতে সাহায্য করবে। প্রসঙ্গত কিছু সপ্তাহ আগে এই ফোনে আরেকটি আপডেট দেওয়া হয়েছিল যেখানে সুপার স্টেডি মোড যুক্ত হয়েছিল।

Galaxy A70 এর এই নতুন সফটওয়্যার আপডেটের ফাইল সাইজও 619 এমবি। আপাতত কোম্পানি OTA এর রূপে এই আপডেট এনেছে। এই আপডেট কেবল ভারতের জন্য আনা হচ্ছে। এছাড়াও নতুন আপডেটে এই ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা দ্বারা অধিকতর ভালো ছবি ক্লিক করা যাবে। সাথে এক্সিডেন্টাল টাচ প্রটেকশন ফিচারও জোড়া হবে। আসুন এই ফোনটির ফিচার জানি।

Samsung Galaxy A70 ফিচার :

এই ফোনে 6.7 ইঞ্চি ইনফিনিটি U সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও 20:9।ফোনের হেডফোনের জন্য Dolby Atmos সারাউন্ড সাউন্ড সাপোর্ট পাওয়া যাবে। এছাড়াও ফোনে অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। ফোনটি চলবে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর দ্বারা ,সাথে থাকবে 6 জিবি র‌্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ড এর সাহায্যে 512 জিবি অব্দি বাড়ানো যাবে।

ফোনটিতে আছে তিনটি রিয়ার ক্যামেরা।যার প্রথমটি 32 মেগাপিক্সেলের(f/1.7 অ্যাপারচার ) , দ্বিতীয়টি 123 ডিগ্রী আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সরের সাথে 8 মেগাপিক্সেল (f/2.2 অ্যাপারচার) এবং তৃতীয়টি 5 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সিং লেন্স( f/2.2 অ্যাপারচার)। এছাড়াও এই ফোনে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Galaxy A70 তে আছে একটি 4500 এমএএইচ এর ব্যাটারি যা 25 ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এ ফোনটি একটি প্রপার ডুয়েল সিম ডিভাইস। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড পাই এর ওপর নির্ভর করে এবং থাকবে স্যামসাংর নিজস্ব ওয়ান ইউআই।

পড়ুন : এবার 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসছে রেডমি ফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here