64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে স্যামসাং লঞ্চ করছে Galaxy A70S

0
540

কয়েকদিন আগে রিয়েলমি 64 মেগাপিক্সেল ক্যামেরা ফোনের একটি টিজার লঞ্চ করেছিল। এর আগে রেডমিও জানিয়েছিল তারা 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের উপর কাজ শুরু করেছে। তবে সম্প্রতি পাওয়া একটি খবর অনুযায়ী স্যামসাং তাদের Galaxy A সিরিজের একটি ফোন খুব শীঘ্রই লঞ্চ করবে। আর এই ফোনেই থাকতে পারে 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। কয়েকদিন আগেই আমরা আপনাদেরকে জানিয়েছিলাম স্যামসাং Galaxy A90 লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে। হয়তো এইফোনেই আমরা নতুন এই ক্যামেরা সেন্সর দেখতে পারি।

স্যামসাং যে 64 মেগাপিক্সেল ক্যামেরা ফোন লঞ্চ করবে এটা সত্যি না হওয়ায় কোনো কারণ নেই। কারণ স্যামসাং নিজেই মে মাসে ISOCELL Bright GW1 তৈরী করেছিল। এটিই কোম্পানির 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। এদিকে টিপ্সটার Ice Universe জানিয়েছে কোম্পানি এই সেপ্টেম্বর, অক্টোবর মাসে 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের ফোন বাজারে আনতে পারে। নিশ্চিত করে না বললেও তার অনুমান এই ফোনটি হবে Galaxy A70S । এই ফোনটি A70 এর আপগ্রেড ভার্সন হবে। এবং ফোনটি অক্টোবর মাসে লঞ্চ করা হতে পারে।

64 মেগাপিক্সেলের ISOCELL Bright GW1 ইমেজ সেন্সর কোম্পানির 0.8μm- সেন্সর লাইনআপের সবচেয়ে বেশি রেজ্যুলেশন যুক্ত সেন্সর। এই সেন্সর মারজিং টেট্রা সেলের দ্বারা কাজ করে। যেখানে কম আলোয় 16 মেগাপিক্সেলের ছবি নেওয়া যাবে। আবার অধিক আলোয় 64 মেগাপিক্সেল ছবি নেওয়া যাবে।

পড়ুন : স্যামসাং ও রেডমিকে চ্যালেঞ্জ ছুঁড়ে 64MP ক্যামেরা ফোন আনছে রিয়েলমি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here