BSNL এর আনলিমিটেড কলের প্ল্যানে এলো বড়সড় পরিবর্তন

0
5808

সরকারি টেলিকম কোম্পানি BSNL কিছু মাস ধরে নতুন নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করছে । এরসাথে বাজারের অন্যান্য কোম্পানির সাথে পাল্লা দিতে পুরানো প্ল্যানেও বদল ঘটাচ্ছে। কোম্পানির মূল লক্ষ্য এখন কম দামে বেশি সুবিধা গ্রাহকদের দেওয়া। তবে সম্প্রতি কোম্পানি কিছু প্ল্যানের এমন বদল ঘটিয়েছে যে অনেক গ্রাহকের পছন্দ নাও হতে পারে।

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী বিএসএনএল এখন অনেক প্ল্যানে আনলিমিটেড কলের বদলে FUP লিমিট আনার কথা ভাবছে। এরফলে গ্রাহকরা আনলিমিটেড কলের বদলে প্রতিদিন 250 মিনিট কল করতে পারবে।

BSNL ফেরত আনলো FUP লিমিট :

কোম্পানি তাদের 186, 429, 485, 666 এবং 1,699 টাকার প্ল্যান সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছে, এবার থেকে এই প্ল্যানগুলোতে আর আনলিমিটেড কলের সুযোগ পাওয়া যাবেনা। কোম্পানি জানিয়েছে এবার থেকে এই প্ল্যানে প্রতিদিন 250 মিনিট কলের জন্য দেওয়া হবে। এরপর প্ল্যানের ট্যারিফ অনুযায়ী চার্জ দিতে হবে।

আবার কোনো গ্রাহক যদি অতিরিক্ত কলের জন্য ট্যারিফ প্ল্যান নিয়ে থাকে, তবে 250 মিনিট শেষ হওয়ার পর 1 পয়সা প্রতি সেকেন্ডে চার্জ নেওয়া হবে। আপনাকে জানিয়ে রাখি এর আগে এয়ারটেল ও ভোডাফোন কয়েকটি প্ল্যানে আনলিমিটেড কল দেওয়ার নামে প্রতিদিন 250 মিনিট এবং প্রতি সপ্তাহে 750 মিনিট দিয়ে থাকে।

পড়ুন : ভারতে 4G পরিষেবা চালু করলো BSNL

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here