ডিস টিভি থেকে টাটা স্কাই দিচ্ছে চার মাস পর্যন্ত ফ্রি টিভি দেখার সুযোগ

0
3849

ট্রাই এর নতুন কেবল ও ডিটিএইচ নিয়ম আসার পর থেকে গ্রাহকরা কেবল যে অসুন্তুষ্ট এমন নয়। বরং কেবল ও ডিটিএইচ অপারেটররাও সমানভাবে ক্ষুদ্ধ। আগে ডিটিএইচ কোম্পানিগুলো গ্রাহক ধরে রাখতে বিভিন্ন প্ল্যান লঞ্চ করতো। কিন্তু এখন তার অনেকগুলোই বন্ধ করে দিতে বাধ্য হয়েছে তারা। এমনই একটি প্ল্যান হলো ‘লং টার্ম DTH প্ল্যান’। যদিও D2h, Dish TV‘ এবং Tata Sky নতুন নিয়মের পরও কয়েকটি দীর্ঘ মেয়াদি প্ল্যান লঞ্চ করেছে। কিন্তু অন্যান্য কোম্পানিগুলো এখনও এধরণের প্ল্যান তাদের তাদের গ্রাহকদের জন্য উপলব্ধ করতে পারিনি। আসুন দেখে নেই D2h এবং Tata Sky দীর্ঘ মেয়াদি প্ল্যানে কি সুবিধা দিচ্ছে।

ডিটিএইচ লং টার্ম প্ল্যানের সুবিধা :

D2h দ্বারা 4 মাস পর্যন্ত ফ্রি অফার :

লং টার্ম প্লানে D2h যে সুবিধা দিচ্ছে তা অন্য কোনো কোম্পানি দিচ্ছে না। D2h এর দীর্ঘ মেয়াদি প্ল্যান অনুসারে কোনো গ্রাহক যদি 3 মাসের প্ল্যান বেছে নেয় তবে সে 7 দিন ফ্রি সার্ভিস পাবে। 6 মাসের প্ল্যান বেছে নিলে 15 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস ভোগ করবে। 11 মাসের প্ল্যানে 30 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে। 22 মাসের প্ল্যানে 60 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস দেওয়া হবে।33 মাসের জন্য 90 দিন, 44 মাসের জন্য 120 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে।

Tata Sky 30 দিন পর্যন্ত ফ্রি অফার :

টাটা স্কাই তাদের বার্ষিক প্ল্যানের সাথে অফার দিচ্ছে। কোনো গ্রাহক যদি নিন্মলিখিত প্ল্যানে রিচার্জ করে তবে অতিরিক্ত সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে। 3 মাসের প্ল্যানে 7 দিনের অতিরিক্ত সাসক্রিপশন দেওয়া হবে । 6 মাসের প্ল্যানে 15 দিনের অতিরিক্ত সাসক্রিপশন এবং 11 মাসের প্ল্যানে 30 দিনের অতিরিক্ত সাসক্রিপশন পাওয়া যাবে।

Dish TV 30 দিন পর্যন্ত ফ্রি অফার :

Dish TV ও অনেকটাই D2h এর মতো অফার লঞ্চ করেছে। তবে ডিস টিভির 55 মাসের জন্য লং টার্ম প্ল্যান নেই। এখানে 3 মাসের প্ল্যানে 7 দিন ফ্রি সার্ভিস দেওয়া হবে । 6 মাসের প্ল্যান বেছে নিলে 15 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে। আবার 11 মাসের প্ল্যানে 30 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে।

পড়ুন : Tata Sky 6 মাসের বৈধতা সহ লঞ্চ করলো এই প্যাক

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here