রেডমিকে জবাব দিতে Android Q এর সাথে আসছে OnePlus 7T Pro

0
667

এই বছরের মে মাসেই লঞ্চ হয়েছিল OnePlus 7 এবং OnePlus 7 Pro । এই দুই ফ্ল্যাগশিপ স্মার্টফোন হলো কোয়ালকম স্ন্যাপড্রাগন 855 প্রসেসরের সাথে আসা প্রথম ফোন। এই সিরিজের পরবর্তী ফোন OnePlus 7T Pro এর খবর এবার সামনে এলো। ফোনটির ফটো সম্প্রতি ভাইরাল হয়েছে। চীনের সোশ্যাল নেটওয়ার্কিং সাইট Weibo তে পোস্ট করা এই ফোনের একটি ছবি অনুযায়ী, কোম্পানি ওয়ানপ্লাস 7 সিরিজের পরবর্তী ফোন জলদি লঞ্চ করতে পারে।

এদিকে রেডমি তাদের K20 সিরিজ লঞ্চ করে OnePlus 7 এর বড়ো প্রতিদ্বন্দ্বী হিসাবে ঘোষণা করেছিল। ওয়ানপ্লাস এবার OnePlus 7T Pro লঞ্চ করে যে তার যোগ্য জবাব দেবে এটা বলার অপেক্ষা রাখেনা।

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়া ছবি অনুসারে ওয়ানপ্লাস 7টি প্রো এর ডিজাইন কোনো পরিবর্তন হয়নি। ফোনটির ডিসপ্লেতেও কোনো নচ ফিচার থাকবেনা। এ থেকে অনুমান করা যেতে পারে ফোনটি পপ আপ সেলফি ক্যামেরার সাথে আসবে। এই ফোনের সামনে উপরের দিকে স্পিকার দেওয়া হয়েছে। ওয়ানপ্লাস 7টি প্রো ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে Android Q Beta থাকতে পারে।

OnePlus 7 এর ফিচারের কথা বললে এই ফোনে 6.41 ইঞ্চি ওয়াটারড্রপ নচের সাথে অপ্টিক AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন 2340X1080 পিক্সেল এবং আসপেক্ট রেশিও 19.5:9 । প্রসেসরের কথা বললে Qualcomm Snapdragon 855 চিপসেট আছে এবং সাথে এড্রেনো জিপিইউ 640 দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর Oxygen OS দ্বারা কাজ করে।  

ক্যামেরার কথা বললে এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা 5 মেগাপিক্সেল। ফোনের পিছনে ডুয়াল এলইডি ফ্ল্যাশ পাবেন। সেলফির জন্য এই ফোনে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনের সেক্যুরিটির জন্য ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। এই ফোনে 3,700 এমএএইচ ব্যাটারি আছে। OnePlus 7 এ OnePlus 7 Pro এর মতো ফাস্ট চার্জিং সাপোর্ট আছে।

পড়ুন : 5G স্পিডে সবার পিছনে স্যামসাং, প্রথমে OnePlus 7 Pro

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here