64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসছে Redmi Note 8

0
692

কিছুদিন থেকেই Redmi Note 8 নিয়ে চর্চা শুরু হয়েছে। এবার কোম্পানির জেনারেল ম্যানেজার, লেই জুন সরকারি ভাবে এই ফোনের বিষয়ে জানালো। Mi Fans দ্বারা এই ফোনের বিষয়ে জানতে চাওয়া হলে লেই জুন জানান কোম্পানি এই ফোনের উপর কাজ শুরু করেছে। এছাড়াও তিনি জানিয়েছেন Redmi Note 8 ফোনে অনেক উন্নত ফিচার দেওয়া হবে। যদিও এই ফোনে লঞ্চ ডেট তিনি জানান নি।

লেই জুন Redmi Note 8 ফোনের কথা ঘোষণা করতেই জল্পনা শুরু হয়েছে যে এই ফোনটি 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হবে। কারণ কয়েকদিন আগেই জানা গিয়েছিলো রেডমির পরবর্তী ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। রেডমির এই ফোনে ISOCELL 64 মেগাপিক্সেল সেন্সর ব্যবহার করা হবে। এর আগে Redmi Note 7 Pro ফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছিল।

এই সেন্সর তৈরী করেছে দক্ষিণ কোরিয়ান স্যামসাং। 64 মেগাপিক্সেলের ISOCELL Bright GW1 ইমেজ সেন্সর কোম্পানির 0.8μm- সেন্সর লাইনআপের সবচেয়ে বেশি রেজ্যুলেশন যুক্ত সেন্সর। এই সেন্সর মারজিং টেট্রা সেলের দ্বারা কাজ করে। যেখানে কম আলোয় 16 মেগাপিক্সেলের ছবি নেওয়া যাবে। আবার অধিক আলোয় 64 মেগাপিক্সেল ছবি নেওয়া যাবে।

ক্যামেরা ফিচার ছাড়াও Redmi Note 8 ফোনে ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে। যেমনটা আমরা রেডমির আগের ফোনেও দেখেছিলাম। তবে এই ফোনের ফাস্ট চার্জিং প্রযুক্তি কোম্পানির নিজস্ব হবে। এছাড়া এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

পড়ুন : Redmi Note 7S পকেট সই দামে 4000mAh ব্যাটারি ও 48MP ক্যামেরার সাথে লঞ্চ হলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here