কম দামে নতুন ফোন খুঁজছেন? শুরু হচ্ছে ফ্লিপকার্ট শপিং ডে সেল

0
651

ই-কমার্স সাইট Flipkart আগামী 8 অগাস্ট থেকে National Shopping Days Sale আয়োজন করলো । এই সেলের ঘোষণা ঠিক তখন করা করা হলো, যখন আরেক ই-কমার্স সাইট, আমাজন, Amazon Freedom Sale এর ঘোষণা করেছে। আমাজনের এই সেল 8 অগাস্ট থেকে শুরু হয়ে 11 অগাস্ট পর্যন্ত চলবে। এদিকে ফ্লিপকার্ট শপিং ডে সেল 8 অগাস্ট থেকে শুরু হয়ে 10 আগস্টে শেষ হবে। এই সেলের সময় Xiaomi, Realme, Honor প্রভৃতি জনপ্রিয় ব্র্যান্ডের ফোন অনেক পাওয়া যাবে।

Amazon Freedom Sale এর মতো ফ্লিপকার্ট শপিং ডে সেল, ফ্লিপকার্ট প্লাস ইউজারদের জন্য একদিন আগে অর্থাৎ 7 অগাস্ট থেকে চালু হবে। এই সেলের জন্য Flipkart ICICI ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। আইসিআইসিআই ক্রেডিট বা ডেবিট গ্রহকরা কেনাকাটার উপর 10% ছাড় পাবে। এই সেলে স্মার্টফোন ছাড়াও ল্যাপটপ, টিভি, ক্যামেরা, স্পিকার প্রভৃতি গ্যাজেটও ডিসকাউন্টে পাওয়া যাবে।

Flipkart National Shopping Days সেলে সম্প্রতি লঞ্চ হওয়া Redmi Note 7 Pro ফোনটি 1000 টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। আবার বাজেট ফোন, Redmi Note 7S, Realme 3 Pro এবং Honor 20i ডিসকাউন্ট অফারের সাথে বিক্রি হবে। Honor 20i ফোনটি 16,999 টাকার বদলে 12,999 টাকায় পাওয়া যাবে। আবার নতুন লঞ্চ হওয়া Vivo Z1 Pro ফোনটি 1,000 টাকা ডিসকাউন্টে কেনা যাবে। Oppo K1 এবং Honor 8C এর উপরেও বিশেষ ছাড় দেওয়া হবে।

iPhones এর সাথে Honor 9N, Honor 9i এবং Asus 5Z ফোনগুলো প্রায় 16,500 টাকা পর্যন্ত ছাড়ে কেনার সুযোগ থাকবে। Samsung Galaxy A সিরিজ সর্বোচ্চ 3,000 টাকা কমে কেনা যাবে। Samsung Galaxy S10 এর উপর অতিরিক্ত 5,000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

পড়ুন : কম দামে 32MP সেলফি ক্যামেরার সাথে Honor 20i এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here