টাটা স্কাই গ্রাহক? এবার থেকে আপনি পাচ্ছেন এই বিশেষ সুবিধা

0
4762

এই বছরে ট্রাই এর নতুন কেবল টিভি এবং ডিটিএইচ নিয়ম আসার পর ব্রডকাস্টিং এবং DTH ইন্ডাস্ট্রিতে অনেক পরিবর্তন এসেছে। এখন DTH কোম্পানিগুলো ও গ্রাহক ধরতে পরস্পর পরস্পরের সাথে প্রতিযোগিতায় নেমেছে টেলিকম কোম্পানিগুলোর মতো । Tata Sky, Airtel Digital TV এবং Dish TV এর মতো ডিটিএইচ কোম্পানিগুলো এখন এমন সব প্ল্যান লঞ্চ করছে যেখানে গ্রাহকরা অধিক সুবিধা পায়।

সম্প্রীতি ডিটিএইচ অপারেটররা তাদের গ্রাহকদের জন্য লং টার্ম প্ল্যান লঞ্চ করেছে। যেখানে গ্রাহকরা বিনামূল্যে 5 মাস টিভি দেখার সুযোগ পেতে পারে। এছাড়াও কোম্পানিগুলো মাল্টি টিভি কানেকশনের দাম কমিয়েছে। আবার SD সেট টপ বক্সের বদলে গ্রাহকরা কম দামেই এখন HD বক্স পেয়ে যাবে। এতদিন Airtel Digital TV তাদের গ্রাহকদের জন্য সর্বোচ্চ 84 টি এইচডি চ্যানেল উপলব্ধ করেছিল। টাটা স্কাই এর কাছে ছিল 77 টি এইচডি চ্যানেল। তবে এখন Tata Sky, Airtel Digital TV কে পিছনে ফেলে 100 টির মধ্যে 91 টি HD চ্যানেল উপলব্ধ করেছে।

এই 100 টি HD চ্যানেলের মধ্যে 40 টি চ্যানেল হলো GEC (General Entertainment Channels) অর্থাৎ মনোরঞ্জনের চ্যানেল। আবার 3 টি HD খবরের চ্যানেল সহ 10 টি HD চ্যানেল ভারতের। বাকি গুলো বিদেশি চ্যানেল। এদিকে এয়ারটেলের কাছে 15 টি হিন্দি মনোরঞ্জনের চ্যানেল আছে। যা টাটা স্কাই এর কাছে আছে 14 টি।

পড়ুন : ডিস টিভি থেকে টাটা স্কাই দিচ্ছে চার মাস পর্যন্ত ফ্রি টিভি দেখার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here