1500 টাকার কমে 20,000mAh এর পাওয়ার ব্যাংক আনলো Xiaomi

0
335

চীনের পর গতকাল Xiaomi ভারতেও 20,000mAh ব্যাটারির Mi Power Bank 2i লঞ্চ করলো। কোম্পানির এই নতুন পাওয়ার ব্যাংক কালো রঙে পাওয়া যাবে। যার দাম 1499 টাকা। এই পাওয়ার ব্যাংকটি কোম্পানির ওয়েবসাইট থেকে এখন পাওয়া যাচ্ছে। Mi Power Bank 2i বিশেষত্ব হলো এতে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও এতে আছে লিথিয়াম পলিমার ব্যাটারি , USB পোর্ট সাপোর্ট।

শাওমি 10000mAh Mi Power Bank 2i ও কাল লঞ্চ করা হয়েছে, যা ভারতে এখন 899 টাকায় উপলব্ধ। এটি লাল, কালো ও নীল রঙে পাওয়া যাবে। কোম্পানির দাবি অনুযায়ী 20000mAh Mi Power Bank 2i ফুল চার্জ হলে Redmi K20 Pro অথবা Redmi Note 7 Pro তিনবার ফুল চার্জ করা যাবে। এটি iOS ডিভাইসেও সাপোর্ট করবে। এটি iPhone 8 কে 8 বার ফুল চার্জ করতে পারবে।

এই পাওয়ার ব্যাংকে দুটো USB স্লট দেওয়া হয়েছে। এছাড়াও আছে 2 ঘন্টার লো পাওয়ার ব্যাংক মোড। যেটাকে পাওয়ার বাটনে দুইবার ক্লিক করলেই এক্টিভ করা যায়। এতে আছে টেম্পারেচার রেজিস্টেন্স, শর্ট সার্কিট প্রটেকশন, রিসেট ম্যাকানিজম, ইনপুট ওভারভোল্টেজ প্রটেকশন ইত্যাদি। পাওয়ার ব্যাংকে একটি এলইডি দেওয়া হয়েছে, যা ব্যাটারি কম থাকাকালীন ব্যবহারকারীদের জন্য সিগন্যাল দেয়।

পড়ুন : Xiaomi 149 টাকায় ফোন গ্রিপার লঞ্চ করলো, আর ভয় থাকবেনা ফোন পড়ার

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here