সীমিত সময়ের জন্য BSNL আনলো এই ‘স্পেশাল’ অফার

0
4837

সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল তাদের প্রিপেড প্ল্যান নিয়ে খুবই ব্যস্ত। একথা বলার কারণ প্রায় প্রতিদিনই কোম্পানি কিছুনা না কিছু পরিবর্তন করছে তাদের প্রিপেড প্ল্যানে। আসলে টেলিকম মার্কেটে বেড়ে চলা প্রতিযোগিতার কারণে বিএসএনএল নিত্য দিন নতুন নতুন প্রিপেড প্ল্যান যেমন লঞ্চ করছে তেমনি পুরানো প্ল্যান গুলো আপগ্রেডও করছে। কোম্পানি এখন চাইছে এমন কোনো প্ল্যান আনতে যেখানে লভ্যাংশ ও বাড়বে আবার গ্রাহকও বেশি সুবিধা পাবে। এরই মধ্যেই বিএসএনএল সিম রিপ্লেসমেন্টের জন্য নতুন অফার আনলো। আসুন জানি এই অফার সম্পর্কে।

সিম রিপ্লেসমেন্টের দাম কমানো হলো :

বিএসএনএল গতবছর সিম রিপ্লেসমেন্টের জন্য চার্জ 10 টাকা থেকে বাড়িয়ে 100 টাকা করে দিয়েছিলো। এই সিদ্ধান্তে গ্রাহকরা মোটেই সন্তুষ্ট ছিল না। তবে সম্প্রতি টেলিকম টকের একটি রিপোর্ট অনুযায়ী কোম্পানি এবার এই চার্জ কমানোর সিদ্ধান্ত নিয়েছে। কোম্পানি একটি নোটিফিকেশনের মধ্যমে জানিয়েছে এবার থেকে সিম কার্ড রিপ্লেসমেন্টের জন্য 50% চার্জ কমানো হলো। এর ফলে গ্রাহকদেরকে এই কাজের জন্য 100 টাকার বদলে 50 টাকা দিতে হবে।

আপনাকে জানিয়ে রাখি বিএসএনএল এর এই অফার সীমিত সময়ের জন্য উপলব্ধ। কোম্পানি জানিয়েছে এই অফার সমস্ত সার্কেলের জন্য বৈধ। এই অফার 1 অগাস্ট থেকে শুরু হয়ে 31 অগাস্ট পর্যন্ত থাকবে।

বিএসএনএল অভিনন্দন 151 প্রিপেড প্ল্যানের সুবিধা :

প্রথমেই জানাই অভিনন্দন 151 প্রিপেড প্ল্যানের বৈধতা 24 দিন। এর আগে এই প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যেত। কিন্তু এখন এই প্ল্যানে রোজ 1.5 জিবি ডেটা মিলবে। এছাড়াও দেওয়া হবে আনলিমিটেড কলিং ও 100 এসএমএসের সুবিধা। আসুন দেখে নেই প্রায় একই দামে অন্যান্য কোম্পানি কি সুবিধা দিচ্ছে।

পড়ুন : BSNL এর ধামাকা প্ল্যানে 98 টাকায় রোজ 2 জিবি ইন্টারনেট ডেটা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here