টাটা স্কাই আনলো কম দামে ফিক্সড ও আনলিমিটেড প্ল্যান

0
3108

টেলিকম মার্কেটের মতো ব্রডব্যান্ড মার্কেটেও এখন শুরু হয়েছে ব্যাপক প্রতিযোগিতা । মূলত জিও তাদের গিগফাইবারের কথা ঘোষণা করতেই ব্রডব্যান্ড মার্কেট এক অন্য রূপ ধারণ করেছে। জনপ্রিয় কোম্পানি যেমন Airtel, BSNL এবং ACT Fibernet গ্রাহক ধরতে নতুন নতুন প্ল্যান লঞ্চ করা থেকে শুরু করে পুরোনো প্ল্যানের বদল ও করছে। এই সবের মধ্যেই ডিটিএইচ কোম্পানি Tata Sky আবার তাদের ব্রডব্যান্ড সেবা নিয়ে এলো। দেশের বড়ো বড়ো 20টি শহরে এই পরিষেবা উপলব্ধ করা হবে।

ব্রডব্যান্ড প্ল্যান :

কোম্পানির মাসিক প্ল্যান শুরু হচ্ছে 999 টাকা থেকে। যেখানে 10 এমবিপিএস স্পিড অফার করা হবে। আবার 1,249 ও 1,599 টাকার প্ল্যানে যথাক্রমে 50 এমবিপিএস ও 100 এমবিপিএস স্পিড পাওয়া যাবে।

এই প্ল্যান ছাড়াও কোম্পানি ফিক্সড প্ল্যান লঞ্চ করেছে। যেখানে 999 টাকায় 200 জিবি ডেটা 50 এমবিপিএস স্পিডে পাওয়া যাবে। আপনি এই প্ল্যান ছয় মাসের জন্য নিলে 600টাকা ডিসকাউন্ট ও পেয়ে যাবেন। আবার 12 মাসের জন্য এই প্ল্যান নিলে 11,988 টাকার বদলে 10,190 টাকা।

উপলব্ধতা :

এই মুহূর্তে টাটা স্কাই এর ব্রডব্যান্ড পরিষেবা আমেদাবাদ, বেঙ্গালুরু, ভোপাল, চেন্নাই, গাজিয়াবাদ, গুরগাঁও, নয়ডা, জয়পুর, যোধপুর, মুম্বই, পুনে এবং কলকাতায় উপলব্ধ।

পড়ুন : টাটা স্কাই গ্রাহক? এবার থেকে আপনি পাচ্ছেন এই বিশেষ সুবিধা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here