ভোডাফোন, এয়ারটেলের চমক, একটি প্ল্যানেই চলবে 5 টি নাম্বার

0
2907

প্রিপেড প্ল্যানের পাশাপাশি টেলিকম কোম্পানিগুলো পোস্টপেড প্ল্যানের দিকেও নজর দিচ্ছে। এখানে ভোডাফোন ও এয়ারটেল গ্রাহকদেরকে বেস্ট অফার দিয়ে থাকে। এর পাশাপাশি এই দুটো কোম্পানিই গ্রাহকদের জন্য আকর্ষণীয় মাল্টিপল কানেকশন প্ল্যান এনেছে। এর বিশেষ দিক হল একটি প্ল্যান রিচার্জ করলেই 5 টি আলাদা আলাদা নাম্বারে সক্রিয় করা যেতে পারে। আসুন এই দুই কোম্পানির মধ্যে কে সেরা মাল্টি কানেকশন প্ল্যান এনেছে দেখে নেই।

ভোডাফোনের মাল্টিপল কানেকশন প্ল্যান :

ভোডাফোনের মাল্টিপল কানেকশন শুরু হচ্ছে 598 টাকা থেকে। এই প্ল্যানে দুটি কানেকশন যুক্ত করা যাবে। তবে যে প্রাইমারি নাম্বার হিসাবে থাকবে সে পাবে 50 জিবি ডেটা এবং দ্বিতীয়টি পাবে 30 জিবি ডেটা। ডেটার সাথে সাথে এই প্ল্যানে গ্রাহকরা ভোডাফোনের বিভিন্ন পরিষেবা বিনামূল্যে উপভোগ করতে পারবে।

এছাড়াও কোম্পানির আরও দুটি প্ল্যান হলো 749 টাকার এবং 999 টাকার। 749 টাকার টাকার প্ল্যানে তিনটি কানেকশন এবং 999 টাকার প্ল্যানে পাঁচটি কানেকশন যুক্ত করা যাবে। ডেটার কথা বললে 749 টাকায় প্রতিমাসে প্রাইমারি কানেকশনটি 60 জিবি ডেটা এবং বাকি দুটি কানেকশন 30 জিবি করে ডেটা পাবে। আবার 999 টাকায় প্রতিমাসে প্রাইমারি কানেকশনটি 80 জিবি ডেটা এবং বাকি চারটি কানেকশন 30 জিবি করে ডেটা সহ মোট 200 জিবি ডেটা পাবে।

এয়ারটেলের মাল্টিপল কানেকশন প্ল্যান :

এয়ারটেলের মাল্টিপল কানেকশন প্ল্যান শুরু হয়েছে 749 টাকা থেকে। এই প্ল্যানটিতে দুটো কানেকশন যুক্ত করা যাবে। এই প্ল্যানে প্রতিমাসে সর্বমোট 125 জিবি ডেটা দেওয়া হয়। এরসাথে আনলিমিটেড কলিং, এসএমএস ও এয়ারটেলের টিভির সুবিধা পাওয়া যায়।

এয়ারটেলের অন্য প্ল্যানটির মূল্য 999 টাকা। এই প্ল্যানে তিনটি কানেকশন যুক্ত করা যাবে। যেখানে তিনটি কানেকশনকেই ডেটা অ্যাড অন কানেকশন অফার করা হবে। এই প্ল্যানে মোট 150 জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও আনলিমিটেড কলিং, রোজ 100এসএমএস ও এয়ারটেলের টিভি উপভোগ করা যাবে।

পড়ুন : 300 টাকার কমে প্রতিদিন 2.5 জিবি ইন্টারনেট ডেটা দিচ্ছে ভোডাফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here