64MP ভুলে যান, শীঘ্রই রেডমি আনছে 100 মেগাপিক্সেল ক্যামেরা ফোন

0
470

এই মুহূর্তে স্মার্টফোনের বাজারে ট্রেন্ডিং টপিক 64 মেগাপিক্সেল ক্যামেরা ফোন। রিয়েলমি তাদের Realme 5 ফোনটি এই ক্যামেরা সেন্সরের সাথে আগামী 15 অগাস্ট লঞ্চ করবে। এদিকে রেডমি ও স্যামসাং আগেই জানিয়েছিল তারা 64 মেগাপিক্সেল ক্যামেরা ফোনের উপর কাজ শুরু করেছে। আজ শাওমি ইন্ডিয়ার হেড, মনু কুমার জৈন তার সোশ্যাল অ্যাকাউন্টে কোম্পানির পরবর্তী ফোনের বিষয়ে কিছু তথ্য শেয়ার করেছে।

এই সোশ্যাল পোস্ট অনুযায়ী, শাওমি এই বছরের শেষের দিকে 64 মেগাপিক্সেল ক্যামেরা ফোন লঞ্চ করবে। এই ফোনে স্যামসাং এর ISOCELL Bright GW1 সেন্সর দেওয়া হবে। তবে চমকের শেষ এখানেই নয়। তিনি এই পোস্টে আরো জানিয়েছেন কোম্পানি 100 মেগাপিক্সেল ক্যামেরার ফোন নিয়ে আসছে।

যদিও এই ফোনটি কবে আসবে সে বিষয়ে সঠিক কিছু না জানালেও, পরবর্তী Mi ফোনে যে আমরা 108 মেগাপিক্সেল ক্যামেরা দেখতে পাচ্ছি তা হলফ করে বলতে পারি। কারণ কিছুদিন আগেই একটি রিপোর্টে বলা হয়েছিল আগামী বছরে 108 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের ফোন আসছে। এই দাবি করেছিল টিপ্সটার Ice Universe । আইস ইউনিভার্স একটি টুইটে কিছুদিন আগে জানিয়েছিল আগামী বছরেই 108 মেগাপিক্সেল ক্যামেরা ও 10X অপটিক্যাল জুমের ফোন লঞ্চ করা হবে।

পড়ুন : দাম কমলো এলজির এই নতুন ফোনের, এখন পাবেন দশ হাজারের কমে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here