20 হাজার টাকা ছাড়ে সবচেয়ে কম দামে কিনুন i5 7th Gen ল্যাপটপ

0
539

ভারতে স্মার্টফোনের মতো ল্যাপটপের মার্কেটেও এখন প্রতিযোগিতা তুঙ্গে। HP, Dell, Lenovo প্রভৃতি কোম্পানিগুলো এখন প্রিমিয়াম ল্যাপটপের পাশাপাশি বাজেট রেঞ্জেও ল্যাপটপ লঞ্চ করছে। তবে ভালো কনফিগারেশনের ল্যাপটপ নিতে গেলে আমাদের ভালো টাকাই খসাতে হবে। ভারতে i5 ল্যাপটপের দাম শুরু হয় মোটামুটি 40,000 টাকা থেকে। তবে আজ আমরা একটি ল্যাপটপের বিষয়ে বলবো যেটি বাজারে প্রাপ্ত i5 ল্যাপটপগুলির মধ্যে সবচেয়ে কম দামে পাওয়া যাচ্ছে।

যদিও এই ল্যাপটপের দাম 49,990 টাকা। কিন্তু Flipkart National shopping days সেলে এই ল্যাপটপটি 20 হাজার টাকা ডিসকাউন্টে পাবেন। আমরা কথা বলছি Avita Liber Core i5 7th Gen ল্যাপটপ সম্পর্কে। এই ল্যাপটপটি ফ্লিপকার্ট সেলে সবচেয়ে কমদামে 29,990 টাকায় কেনার সুযোগ আছে। এছাড়াও পাবেন 13000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। আবার ICICI ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদেরকে অতিরিক্ত 10% ছাড় দেওয়া হবে। আসুন এই ল্যাপটপের ফিচার কি আছে জেনে নেই।

Avita Liber Core i5 7th Gen ফিচার :

এই ল্যাপটপটি 14 ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার রেজ্যুলেশন 1920 x 1080 পিক্সেল। প্রসেসর ও র‍্যামের কথা বললে এতে আছে 7th জেনারেশন Intel Core i5 প্রসেসর এবং 8 জিবি র‍্যাম। এছাড়াও দেওয়া হয়েছে 128 জিবি SSD । অপারেটিং সিস্টেমের কথা বললে ল্যাপটপটি উইন্ডোজ 10 হোমের সাথে এসেছে। কোম্পানির দাবি অনুযায়ী এই ল্যাপটপটি 10 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেয়। Avita Liber Core i5 7th Gen ল্যাপটপটি এই সেলে কিনলে 18 মাস ওয়ারেন্টি পাবেন।

পড়ুন : বিশ্বের সবচেয়ে ছোট ল্যাপটপ, 1 ইঞ্চি হলো স্ক্রিন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here