কাশ্মীরি মেয়ে কিভাবে বিয়ে করবো? সর্বাধিক সার্চ পশ্চিমবঙ্গের ছেলেদের

0
2676

5 অগাস্ট জম্মু কাশ্মীর থেকে 370 ধারা বাতিলের পর দেশের ছেলেরা কাশ্মীরি মেয়েকে বিয়ে করার জন্য দিন রাত এক করে দিচ্ছে। সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী দেশের বিভিন্ন প্রান্তের ছেলেরা গুগলে ‘Marry Kashmiri Girl’ এবং ‘how can i marry a kashmiri girl’ অত্যাধিক পরিমান সার্চ করতে শুরু করেছে। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় এখন কাশ্মীরি মেয়েদের সাথে বিয়ের ফটো ও শেয়ার করেছে অনেকে।

প্রসঙ্গত, এতদিন জম্মু কাশ্মীরের মেয়েকে বিয়ে করতে পারতো না বাইরের কোনো পুরুষ। আবার নিয়ম অনুযায়ী মেয়েরাও বাইরের কোনো পুরুষকে বিয়ে করতে ভয় পেত। যেহেতু স্বামীর মৃত্যুর পর তার সম্পত্তির অধিকার হারাতো সেই মহিলা। তবে কাশ্মীর থেকে 370 ধারা তুলে দেওয়ায় এই নিয়ম আর বলবৎ হবে না।

প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ‘ ম্যারি কাশ্মীরি গার্ল’ সর্বাধিক সার্চ হয়েছে পশ্চিমবঙ্গ থেকে। এরপরেই আছে দিল্লী, তেলেঙ্গানা, কর্ণাটক, মহারাষ্ট্র এর মতো রাজ্যের নাম। আবার ‘হাউ ক্যান আই ম্যারি কাশ্মীরি গার্ল’ সার্চে প্রথমে দিল্লী এগিয়ে থাকলেও পরে সে জায়গাও দখল করে নিয়েছে পশ্চিমবঙ্গ।

শুধু তাই নয়, মানুষ গুগলে ‘KASHMIRI GIRL PIC’ লিখেও সার্চ করছে। গত সাতদিনে পশ্চিমবঙ্গ থেকে এই কীওয়ার্ড সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে। পশ্চিমবঙ্গের পরেই আছে বিহার এবং উত্তর প্রদেশ।

পড়ুন : জম্মু কাশ্মীরে বাতিল 370 ধারা, সোশ্যাল মিডিয়ায় খুশির ধুম

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here