আবার চমক BSNL এর, এবার একই খরচে জিওর থেকে তিন মাস বেশি ভ্যালিডিটি

0
1164

সরকারি টেলিকম কোম্পানি, BSNL আরও একটি ধামাকা প্ল্যান নিয়ে হাজির হলো। প্রায় ডুবে যাওয়া এই কোম্পানিটি বেশ কয়েকমাস ধরে গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব প্ল্যান নিয়ে আসছে। এর ফলে প্রায় 45 লক্ষ নতুন গ্রাহক পেয়েছে বিএসএনএল । গ্রাহক ধরতে এবার কোম্পানি তাদের লং টার্ম প্ল্যানের বৈধতা 90 দিন বাড়িয়ে দিলো।

ভারতে লং টার্ম প্ল্যান যে দিন দিন জনপ্রিয় হচ্ছে তা বলার অপেক্ষা রাখেনা। প্রায় সমস্ত টেলিকম কোম্পানি যত কমে সম্ভব লং টার্ম প্ল্যান লঞ্চ করেছে। আমরা গতকাল 365 দিনের ভ্যালিডিটি সহ সমস্ত কোম্পানির লং টার্ম প্ল্যানের সুবিধা আপনাদেরকে জানিয়েছি। গ্রাহকদের এই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই বিএসএনএল লং টার্ম প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি বদলে 455 দিন করে দিলো। এরফলে জিও, এয়ারটেল, ভোডাফোনের থেকে এগিয়ে গেলো এই সরকারি টেলিকম কোম্পানিটি। আসুন এই অফার সম্পর্কে জেনে নেই।

বিএসএনএল এর 1699 টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

বিএসএনএল এর এই দীর্ঘ মেয়াদি প্ল্যানের আগে বৈধতা ছিল 365 দিন। যেখানে গ্রাহকদেরকে রোজ 2 জিবি ডেটা, আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা দেওয়া হয়। সাথে পাওয়া যায় রোজ 100 টি এসএমএস। তবে এবার থেকে এই প্ল্যানের বৈধতা 90 দিন বাড়িয়ে 455 দিন করা হলো। যদিও এটি একটি প্রমোশনাল অফার। যা 14 অগাস্ট 2019 থেকে শুরু হয়ে 13 সেপ্টেম্বর 2019 পর্যন্ত থাকবে।

শুধু তাই নয়, এই প্ল্যানের সাথে কোম্পানি বাম্পার প্ল্যান ও এনেছে। যেখানে রোজ 2.2 জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। যদিও এই অফার সেপ্টেম্বর পর্যন্ত বৈধ। অর্থাৎ এখন যদি কোনো গ্রাহক এই প্ল্যান রিচার্জ করে তবে রোজ 4.2 জিবি ডেটা পাবে।

রিলায়েন্স জিও-র 1699 টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

জিওর বার্ষিক রিচার্জ প্ল্যানটির মূল্য 1699 টাকা। প্ল্যানটি রোমিং এর ক্ষেত্রেও সমানভাবে ব্যাবহার যোগ্য।এই প্ল্যানটিতে গ্রাহককে দিনে 1.5 জিবি ডেটার সুবিধে দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কল এবং দিনে 100 টি এসএমএস এর সুবিধাও আছে। তাছাড়া গ্রাহকরা জিও টিভি, জিও মুভিজ এবং জিও মিউজিক বিনামূল্যে উপভোগ করতে পারবে। আবার জিওর সাথে স্টার ইন্ডিয়ার চুক্তি হওয়ায় বিনামূল্যে হটস্টারের আনন্দও নেওয়া যাবে।

এয়ারটেল 1699 টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা 365 দিন। সাথে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধাও পাওয়া যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে আনলিমিটেড কলের ব্যাপারে দৈনিক বা সাপ্তাহিক কোনো লিমিট নেই। এছাড়াও প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে। এয়ারটেলের 1699 টাকার বার্ষিক প্ল্যানে প্রতিদিন 1 জিবি 2 জি/4 জি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।

ভোডাফোনের 1699 টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

টেলিকম কোম্পানি ভোডাফোন তার 365 দিনের প্রিপেড প্ল্যানটির মূল্য 1699 টাকা ধার্য করেছে।এই প্ল্যানটিতে গ্রাহকদের প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানটি রোমিংয়েও সমান ভাবে কার্যকরী। এছাড়াও গ্রাহকরা ভোডাফোন প্লে অ্যাপ বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবে, যেখানে তারা লাইভ টিভি এবং সিনেমা উপভোগ করতে পারবে।

পড়ুন : মাত্র 36 টাকায় BSNL দিচ্ছে ছয় মাসের ইনকামিং কলের সুবিধা, আর নয় মাসে মাসে রিচার্জ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here