কম দামে টাচ ডিসপ্লের সাথে এলো HP-র নতুন ল্যাপটপ

0
642

HP ভারতে নতুন একটি ল্যাপটপ লঞ্চ করলো। এই ল্যাপটপটির নাম Chromebook x360। নতুন এই ল্যাপটপে গুগল ক্রোম ওএস এর সাথে অ্যান্ড্রয়েড অ্যাপও সাপোর্ট করবে। HP Chromebook x360 আপনি Amazon, ফ্লিপকার্ট এবং কোম্পানির অফিসিয়াল সাইট থেকে কিনতে পারবেন। এছাড়াও অফলাইনে এই ল্যাপটপটি উপলব্ধ হবে। আসুন এইচপির নতুন এই ল্যাপটপের দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

HP Chromebook x360 দাম :

ভারতে এইচপির এই ল্যাপটপের দাম 44,990 টাকা। তবে স্টুডেন্টরা ল্যাপটপটি 35,000 টাকায় কিনতে পারবেন। এছাড়াও HP, জিও-র সাথে হাত মিলিয়ে একবছর রোজ 2 জিবি ডেটা দেবে। তবে এর জন্য 999 টাকায় একটি JioFi কিনতে হবে।

HP Chromebook x360 ফিচার :

এই ল্যাপটপে সরু আলট্রা বেজেলের সাথে 14 ইঞ্চি ফুল এইচডি প্লাস টাচ ডিসপ্লে আছে। এছাড়াও পাবেন 3D মেটাল ডিজাইন কিবোর্ড এবং ডায়মন্ড কাট টাচপ্যাড । Chromebook x360 16.05 mm পুরু। অন্যান্য ফিচারের কথা বললে এতে আছে ইন্টেল কোর 8th Gen প্রসেসর, 8GB DDR4 র‌্যাম এবং 64GB এসএসডি স্টোরেজ। কোম্পানি দাবি করেছে এই ল্যাপটপ একবার ফুল চার্জ করলে 13 ঘন্টা 30 মিনিট ব্যাটারি ব্যাকআপ দেবে। এছাড়াও এতে পাবেন দুটো ইউএসবি 3.1 Gen 1 টাইপ C পোর্ট, দুটি 3.1 Gen 1 পোর্ট এবং একটি হেডফোন/মাইক্রোফোন পোর্ট।

পড়ুন : আপনার শরীরে ঘুমের প্রয়োজন কতটা? জানাবে গুগলের এই অ্যাপ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here