একমাত্র টাটা স্কাই দেয় এই চারটি বিশেষ সুবিধা

0
554

একথা স্বীকার করতে দ্বিধা নেই যে ডিটিএইচ মার্কেটে টাটা স্কাই একটি জনপ্রিয় নাম। দেশের সবচেয়ে বড় ডিটিএইচ অপারেটর না হলেও সমগ্র মার্কেটের অনেকাংশই এই কোম্পানির দখলে। মূলত অন্যান্য অপারেটরের থেকে ভিন্নধর্মী প্ল্যান এনে গ্রাহকদের মন জয় করে নিয়েছে Tata Sky। আপনি যদি নতুন কোন ডিটিএইচ কানেকশন নিতে চান তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি পড়ুন। কারণ আজ আমারা যে 4 টি বিশেষ পরিষেবার কথা বলতে যাচ্ছি সেগুলো একমাত্র Tata Sky অফার করে।

টাটা স্কাই ওয়াচ :

দিন দিন অনলাইন টিভির জনপ্রিয়তা বেড়েই যাচ্ছে। জিও টিভি, এয়ারটেল টিভির মতো OTT অ্যাপ্লিকেশনগুলোকে মানুষ পছন্দ করতে শুরু করেছে। এর কারণ হল এই অ্যাপগুলো ফোনেই কম জায়গা দখল করে লাইভ টিভি দেখার আনন্দ দেয়। কিন্তু ফোন বাদে আমরা যদি ল্যাপটপ বা কম্পিউটারের কথা বলি তাহলে এই অ্যাপগুলো সাপোর্ট করেনা। আর এখানেই প্রয়োজন টাটা স্কাই ওয়াচের। এই পরিষেবায় আপনি বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভাষায় টিভি দেখতে পারবেন।

টাটা স্কাই অ্যাপ :

আপনি যদি টাটা স্কাই গ্রাহক হোন এবং Tata Sky App ব্যবহার না করেন, তবে আপনি অনেক কিছু মিস করছেন। কারণ টাটা স্কাই অ্যাপ হল ডিটিএইচ অ্যাপ গুলোর মধ্যে সবচেয়ে ভালো। এটা নয় যে আমরা শুধুমাত্র এর কাস্টমার কেয়ার পরিষেবার জন্য বলছি। এমনকি এই অ্যাপে আপনি লাইভ টিভি ও দেখতে পাবেন। যা অন্য আর কোন ডিটিএইচ অ্যাপে নেই।

টাটা স্কাই রেফারেল প্রোগ্রাম :

আপনি হয়তো জানেন না টাটা স্কাই টিভি দেখার পাশাপাশি আপনার ইনকাম এর সুযোগ দেয়। আপনার পরিবারের কেউ বা বন্ধু-বান্ধব যদি ডিটিএইচ কানেকশন নিতে আগ্রহী হয়। এবং আপনি যদি তাকে টাটা স্কাই এর কানেকশন দিতে পারেন, তাহলে কোম্পানি রেফারেল প্রোগ্রামে আপনাকে 300 টাকা দেবে। টাটা স্কাই গ্রাহক বাড়ানোর জন্য এই রেফারেল প্রোগ্রাম এনেছে।

কম দামে সেট টপ বক্স :

টাটা স্কাই হলো দ্বিতীয় ডিটিএইচ কোম্পানি, যারা সেট টপ বক্সের দাম কমিয়েছে। এই মুহূর্তে কোম্পানির SD সেট টপ বক্সের দাম 1,399 টাকা। আবার HD সেট টপ বক্সের দাম 1,499 টাকা। যদিও অফলাইনে এর দাম শুরু হয় 1800 টাকা থেকে। এখানে 6 মাস ফ্রি টিভি দেখার সুযোগ পাওয়া যায়। একমাত্র ডিস টিভি টাটা স্কাই এর থেকে 100 টাকা কমে সেট টপ বক্স এনেছে।

পড়ুন : আবার চমক BSNL এর, এবার একই খরচে জিওর থেকে তিন মাস বেশি ভ্যালিডিটি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here