ডিস টিভি থেকে চ্যানেল কিভাবে বাদ দেবেন

0
413

এইমুহূর্তে দেশের বৃহত্তম ডিটিএইচ অপারেটর হলো ডিস টিভি। মূলত কম দামে গ্রাহকদের পরিষেবা দেওয়ার কারণে এই কোম্পানিটি দেশের বেশির ভাগ ডিটিএইচ মার্কেট নিজেদের দখলে রাখতে পেরেছে। সেট টপ বক্সের কথা বললেও সেখানেও সবচেয়ে কম দামে SD ও HD সেট টপ দিতে সামর্থ হয়েছে তারা। আপনি যদি ডিস টিভি গ্রাহক হোন এবং কেনো চ্যানেল নিয়ে অসুন্তুষ্ট থাকেন তবে এই পোস্টে তার সমাধান পেয়ে যাবেন। কারণ আজ আমরা বলবো কিভাবে ডিস টিভি থেকে চ্যানেল বাদ দেওয়া যায়। আসুন জেনে নেই পদ্ধতি গুলো।

অনলাইন পদ্ধতি :

এরজন্য আপনাকে সর্বপ্রথম ডিস টিভির অফিসিয়াল ওয়েবসাইটে (www.dishtv.in) যেতে হবে। সেখানে গিয়ে ডিস টিভি লগইন অপশন দেখতে পাবেন। রেজিস্টার্ড মোবাইল নম্বর দিয়ে লগইন হওয়ার পর Add on Packs অপশনে ক্লিক করতে হবে। এখানে আপনি ইচ্ছাখুশি চ্যানেল বাদ দিতে পারেন। চ্যানেল বাদ হওয়ার পর কোম্পানির তরফ থেকে একটি এসএমএস পাবেন।

অ্যাপের মাধ্যমে :

এরজন্য আপনাকে আপনার ফোনে My Dish TV অ্যাপ ডাউনলোড করতে হবে। এরপর অ্যাকাউন্ট সেকশন ক্লিক করে চ্যানেল লিস্ট দেখে নেবেন। এখানে আপনি যে চ্যানেলটি বাদ দিতে চান সেটা রিমুভ করতে পারবেন। চ্যানেল রিমুভ হওয়ার 24 ঘন্টার মধ্যে আপনি একটি মেসেজ পাবেন।

SMS এর মাধ্যমে :

আপনি খুব সহজে আপনার প্যাকেজ থেকে এসএমএস এর মাধ্যমে চ্যানেল বাদ দিতে পারেন। এরজন্য আপনার রেজিস্টার্ড মোবাইল নাম্বার থেকে DISHTV DEL লিখে এবং তারপর < অ্যাড-অন প্যাক কোড > < 11 সংখ্যা VC নাম্বার > সহ পাঠিয়ে দিতে হবে 57575 নাম্বারে।

পড়ুন : টাটা স্কাইকে টেক্কা দিতে মিশে যাচ্ছে ডিস টিভি ও এয়ারটেল ডিজিটাল টিভি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here