কত দাম হবে জিও ফোন 3 এর, কবেই বা হবে লঞ্চ? জেনে নিন

0
1599

12 অগাস্ট হতে চলা রিলায়েন্স জিও-র বার্ষিক সাধারণ সভায় অনেক চমকের আশা করছে টেলিকম দুনিয়া। ইতিমধ্যেই যা খবর তাতে মুকেশ আম্বানিরা এই সভায় ব্রডব্যান্ড পরিষেবা, জিও গিগাফাইবারের পাশাপাশি জিও ফোন 3 লঞ্চ করবে। এর আগের পোস্টেই আমরা জানিয়েছিলাম নতুন জিও ফোনে মিডিয়াটেক প্রসেসরের সাথে 4G সাপোর্ট থাকবে। এতদিন জিওফোনে কোম্পানি কোয়ালকমের সাথে ইউনিসক প্রসেসর ব্যবহার করতো। ET এর একটি রিপোর্ট অনুসারে, মিডিয়াটেক ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে Jio তাদের পরবর্তী 4G ফিচার ফোনে KaiOS অপারেটিং সিস্টেম ব্যবহার করবে।

Jio Phone 3 সম্ভাব্য দাম :

যদিও কোম্পানি জিও ফোন 3 এর ফিচার বা দাম কিছুই জানাই নি। তবু আমাদের অনুমান এই ফোনটির দাম হবে 4,500 টাকা। এই ফোনটি রেডমি গো কে টেক্কা দেবে।

Reliance Jio Phone 3 :

মাইস্মার্টপ্রাইসের রিপোর্ট অনুযায়ী, জিও জনপ্রিয় চিপসেট কোম্পানি মিডিয়াটেকের সাথে হাত মিলিয়েছে। এর ফলে জিও-র ভবিষ্যতের ডিভাইসগুলোতে মিডিয়াটেকের প্রসেসর থাকবে। এর আগেও একটি রিপোর্টে জানা গিয়েছিলো জিও ও মিডিয়াটেক মিলে নতুন একটি ফিচার ফোন আনার পরিকল্পনা নিচ্ছে। এথেকে নিশ্চিত হওয়া যায় সেই ফোনটিই JioPhone 3 । আপাতত এই ফোন সম্পর্কে অন্য কোনো তথ্য সামনে আসেনি। গতবছর কোম্পানি জিওফোন 2 লঞ্চ করেছিল।

এই ফোনটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লের সঙ্গে এসেছে। ফোনটিতে 512 এমবি র‌্যাম এবং 4 জিবি ইন্টারনাল মেমরি রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128 জিবি পর্যন্ত ইন্টারনাল মেমরি প্রসারিত করা যায়। এই ফোনটি KaiOS অপারেটিং সিস্টেমে চলবে। ফটোগ্রাফির জন্য, ফোনটিতে 2 এমপি রেয়ার ক্যামেরা এবং একটি Vide ফ্রন্ট ক্যামেরা আছে ।

এটি 2000 এমএএইচ ব্যাটারির পাওয়ার সহ একটি ডুয়াল সিমের ফোন। কানেক্টিভিটির জন্য, ফোনটিতে এলটিই ব্যান্ড 3.5.40, টুজি ব্যান্ড- 900/1800, ওয়াই-ফাই, জিপিএস, এফএম, এনএফসি, ভিওএলটিই এবং ভিওআইফির মতো বৈশিষ্ট্য রয়েছে। এটি সম্পূর্ণ Qwerty কিপ্যাডের সাথে লঞ্চ হয়েছে।

পড়ুন : আজ 141 টাকা দিয়ে জিও ফোন 2 কেনার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here