বড়ো চমক রিয়েলমির, আসছে ভারতের প্রথম 48 মেগাপিক্সেল চারটি ক্যামেরার ফোন Realme 5 Pro

0
1667

এবছরে একের পর এক স্মার্টফোন লঞ্চ করেছে চীনা কোম্পানি রিয়েলমি। এর ফল ও মিলেছে হাতে নাতে। শুন্য থেকে শুরু করে এখন ভারতের প্রথম পাঁচটি স্মার্টফোন কোম্পানির মধ্যে নিজেদেরকে সামিল করতে পেরেছে তারা। বছরের শুরুতেই কোম্পানি Realme 3 সিরিজ লঞ্চ করেছিল। এরপর Realme C2, X ও 3i এনে ভারতে 27% ব্যবসা বাড়িয়েছে রিয়েলমি।

কোম্পানির এই সাফল্যের পিছনে একটাই কারণ, সেটা হলো বাজার চলতি ফিচারকে বাজেট ফোনে আনা। কিছুদিন আগেই তারা ঘোষণা করেছে এই দীপাবলিতে 64 মেগাপিক্সেল ক্যামেরা ফোন লঞ্চ করবে। তবে এর আগে বড়ো চমক হিসাবে আসছে Realme 5 সিরিজ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি তাদের Realme 5 সিরিজ 20 অগাস্ট লঞ্চ করতে চলেছে। ই-কমার্স সাইট, ফ্লিপকার্টে ইতিমধ্যেই এই ফোনের জন্য আলাদা একটি পেজও বানানো হয়েছে। সেখানে লঞ্চের তারিখ ও সময় দেওয়া হয়েছে 20-08-2019 দুপুর 12: 30 মিনিট।

Realme 5 সিরিজের প্রধান আকর্ষণ হবে 48 মেগাপিক্সেলের চারটি রিয়ার ক্যামেরার ফোন। এর আগে ভারতে কোনো কোম্পানি 48 মেগাপিক্সেলে কোয়াড ক্যামেরা স্মার্টফোন লঞ্চ করেনি। এছাড়াও এই সিরিজের ফোনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকতে পারে। এই ফোনদুটিও বাজেট রেঞ্জে লঞ্চ করা হবে।

এদিকে নতুন দিল্লিতে আয়োজিত একটি ইভেন্টে কোম্পানি জনিয়েছে, 64 মেগাপিক্সেল ক্যামেরা Realme X সিরিজের পরবর্তী ফোন Realme X Pro তে দেওয়া হবে। এই 64 মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ফিচারের কথা বললে এর প্রাইমারি লেন্সের সাথে 119 ডিগ্রি আলট্রা ওয়াইড ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও এতে 4 সেন্টিমিটারের সুপার মাইক্রো ক্যামেরা দেওয়া হতে পারে।

পড়ুন : আসছে পপ আপ সেলফি ক্যামেরা ফোন Realme X এর নতুন ভ্যারিয়েন্ট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here