Tata Sky এর বিরাট চমক, এই বিশেষ সুবিধা এবার আপনার জন্য

0
4514

গতকালই আমরা আপনাদেরকে জানিয়েছিলাম টাটা স্কাই অ্যানুয়াল ফ্লেক্সি প্যাকের নাম পরিবর্তন করেই ‘টাটা স্কাই ক্যাশব্যাক অফার’ রেখেছে। যেখানে বেশিদিনের রিচার্জ করলে 1 মাস পর্যন্ত বিনামূল্যে টিভি দেখা যাবে। তবে কোম্পানি এই টাটা স্কাই ক্যাশব্যাক অফারে আরো একটি বিশেষ সুবিধা তাদের গ্রাহকদেরকে দেবে। এবার থেকে গ্রাহকরা তাদের সেট টপ ইচ্ছাখুশি বক্স বন্ধ রাখতে পারবে এবং এর জন্য কোনো চার্জ লাগবেনা। আসুন জেনে নেই এই পরিষেবা সম্পর্কে।

টাটা স্কাই ক্যাশব্যাক অফার : অস্থায়ী অ্যাকাউন্ট স্থগিতকরণ

যেমনটা আমরা আগে বলেছি, টাটা স্কাই অ্যানুয়াল ফ্লেক্সি প্যাকে তাদের গ্রাহকদেরকে টেম্পুরারি অ্যাকাউন্ট সাসপেন্ড রাখার সুবিধা দেবে। কোনো গ্রাহক সর্বোচ্চ 5 দিন পর্যন্ত তার অ্যাকাউন্ট বন্ধ রাখতে পারে। এটি তাদের জন্য ভালো সুযোগ যারা ঘুরতে ভালোবাসে। কারণ আপনি যদি কোথাও ঘুরতে যান আবার আপনার টাটা স্কাই প্যাকেজ থেকে দিনও কমতে থাকে, তাহলে টিভি না দেখেও আপনাকে পরিষেবার জন্য অর্থ ব্যয় করতে হলো। কিন্তু এবার থেকে গ্রাহকরা ইচ্ছাখুশি মতো 5 দিন পর্যন্ত তার অ্যাকাউন্ট বন্ধ রাখতে পারবে।

টাটা স্কাই ক্যাশব্যাক অফার কি এবং এর সুবিধা :

ট্রাই এর নতুন কেবল ও ডিটিএইচ নিয়ম আসার পর টাটা স্কাই তাদের লং টার্ম প্ল্যান বন্ধ করে দিয়েছিলো। কিন্তু গ্রাহকদের অনুরোধে আবার এই প্ল্যান ফেরত আনা হয়। তখন এই বার্ষিক প্ল্যানের নতুন নাম দেওয়া হয় Tata Sky Flexi Recharge। যেটি এখন নাম বদলে করা হয়েছে টাটা স্কাই ক্যাশব্যাক অফার।

এখানে গ্রাহক যদি কোনো প্ল্যান একসাথে 12 মাসের জন্য রিচার্জ করে তবে সে বিনামূল্যে এক মাস টিভি দেখার সুযোগ পায়। অর্থাৎ গ্রাহক যদি 500 টাকার মাসিক প্ল্যান ব্যবহার করে তবে তাকে একসাথে 6,000 টাকা রিচার্জ করতে হবে। এবং এরপর কোম্পানি এক মাসের জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশন দেবে। অর্থাৎ 12 মাস রিচার্জ করলে গ্রাহক 13 মাস পর্যন্ত টিভি দেখতে পারবে। আপনাকে জানিয়ে রাখি 12 মাস শেষ হলেই অতিরিক্ত একমাস যুক্ত হয়ে যাবে।

পড়ুন : টাটা স্কাই আনলো ক্যাশব্যাক অফার, বিনামূল্যে এক মাস টিভি দেখার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here