জিওকে হারিয়ে দীর্ঘ প্ল্যানে বাজিমাত ভোডাফোন, এয়ারটেলের

0
3933

ভারতের টেলিকম মার্কেট এখন প্রতিযোগিতায় পূর্ণ। সমস্ত টেলিকম কোম্পানি এখন আকর্ষণীয় প্ল্যান এনে গ্রাহক ধরার চেষ্টা করছে। এতদিন মূলত 500 টাকার কমে প্রিপেড প্ল্যানগুলোতে বেশি সুবিধা দেওয়া হতো। কারণ গ্রাহকরা এই প্ল্যানগুলোই বেশি রিচার্জ করে থাকে। তবে এখন লং টার্ম প্ল্যানও মানুষ পছন্দ করতে শুরু করেছে। এরফলে কম দামি প্ল্যানের সাথে সাথে কোম্পানিগুলো দীর্ঘ মেয়াদি প্লানের উপর জোর দিচ্ছে। আজ আমরা জিও, ভোডাফোন ও এয়ারটেলের 999 টাকার প্ল্যান সম্পর্কে আপনাদেরকে জানাবো।

জিও 999 টাকার প্রিপেড প্ল্যান :

অন্য সমস্ত কোম্পানি 999 টাকার প্ল্যানে যেখানে ভ্যালিডিটির উপর জোর দিয়েছে, সেখানে জিও এই প্ল্যানে বেশি ডেটা অফার করছে। জিও-র এই প্ল্যানের বৈধতা 90 দিন। এখানে আনলিমিটেড ভয়েস কলের সাথে 60 জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও প্রতিদিন 100 টি এসএমএস দেওয়া হয়।

ভোডাফোন আইডিয়া 999 টাকার প্রিপেড প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের বৈধতা 365 দিন। অর্থাৎ জিওর থেকে অনেক বেশি দিনের ভ্যালিডিটি আপনারা এই প্ল্যানে পাবেন। জিওর মতো এই প্ল্যানেও আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা রয়েছে। তবে এখানে মোট 12 জিবি ডেটা পাবে গ্রাহকরা। এছাড়াও মোট 3600 এসএমএস পাওয়া যাবে।

এয়ারটেল 998 টাকার প্রিপেড প্ল্যান :

এয়ারটেলের এই প্ল্যানেও 12 জিবি ডেটা পাওয়া যাবে। যার বৈধতা 365 দিন। এই প্ল্যানে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা রয়েছে। এছাড়াও এখানে 28 দিন অন্তর 300টি এসএমএস দেওয়া হয়। অতিরিক্ত অফার হিসাবে নোটন মোবাইল সিকিউরিটি ফোরজি ডিভাইসের উপর 2,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হয়।

পড়ুন : এগিয়ে গেলো BSNL, লং টার্ম প্ল্যানে অনেক পিছিয়ে জিও থেকে এয়ারটেল, ভোডাফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here