স্যামসাং এর প্রসেসর সহ লঞ্চ হলো Motorola One Action, রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা

0
530

মটোরোলা তাদের Motorola One সিরিজের নতুন ফোন, Motorola One Action আজ লঞ্চ করলো। এই ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। তবে এই ফোনের প্রধান আকর্ষণ অবশ্যই অ্যাকশন শটের জন্য আলাদা সেন্সর ব্যবহার। এছাড়াও এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি এখন ব্রাজিল, মেক্সিকো ও অন্যান্য ইউরোপীয় দেশে লঞ্চ হয়েছে। Motorola One Action 23 অগাস্ট ভারতে লঞ্চ হবে। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

Motorola One Action দাম :

ইউরোপে এই ফোনটির দাম 259 ইউরো ( যার ভারতীয় দাম প্রায় 20,400 টাকা ) । এই ফোনটি নীল ও সোনালী রঙে পাওয়া যাবে।

Motorola One Action ফিচার :

ডুয়েল সিমের এই ফোন অ্যান্ড্রয়েড 9 পাই এর সাথে এসেছে। এছাড়াও এতে অ্যান্ড্রয়েড Q এবং R আপডেট পাওয়া যাবে। এই ফোনে 6.3 ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে আছে। যার রেজ্যুলেশন 1080×2520 পিক্সেল। এই ফোনটি স্যামসাং এর এক্সিনস 9609 প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও এতে পাবেন G72 MP3 GPU, 4 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাইমারি সেন্সর 12 মেগাপিক্সেল। এছাড়াও আছে 5 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর ও 2 মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। সেলফির জন্য এই ফোনে পাবেন 12 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে 4G LTE, ওয়াই ফাই, ব্লুটুথ v5.0, ইউএসবি টাইপ সি ও 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। ফোনটি 3500mAh ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এতে 10 ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

Motorola Moto One কিনতে এখানে ক্লিক করুন

Amazon এ প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : Motorola One Vision ও One Action ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে হবে লঞ্চ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here