সস্তায় 5000mAh ব্যাটারির সাথে আসছে Redmi 8

0
1271

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি আরও একটি সস্তা ফোন বাজারে আনতে চলেছে। এই ফোনটির নাম Redmi 8 । লঞ্চ হওয়ার আগে এই ফোনটি আজ চীনা মাইক্রো ব্লগিং সাইট, TENAA তে দেখা গেছে। যেখানে ফোনটির কিছু স্পেসিফিকেশন ও উল্লেখ ছিল। টিনাতে এই ফোনের মডেল নাম্বার M1908C3IC  ।

আরো একটি বাজেট ফোনের উপর কাজ করছে শাওমি :

এই ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা ও সামনে টিয়ারড্রপ ডিসপ্লে থাকবে। ফোনটির ডিসপ্লে হবে 6.2 ইঞ্চি। এছাড়াও থাকবে 2GB, 3GB ও 4GB র‍্যাম এবং 2.0GHz অক্টা কোর প্রসেসর। ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে। এদিকে যা খবর তাতে শাওমি Redmi 8 ছাড়াও আরও একটি বাজেট ফোন Redmi Note 8 এর উপরও কাজ করছে।

সেলফি ক্যামেরার জন্য থাকবে 8 MP ফ্রন্ট ক্যামেরা :

Redmi 8 এর অন্যান্য ফিচারের কথা বললে এতে 16GB, 32GB ও 64GB স্টোরেজ থাকবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। টিনা তে লিস্টিং অনুযায়ী রেডমি 8 ফোনে 512GB পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এই ফোনে 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। তবে সেকেন্ডারি সেন্সর কত হবে তা জানা যায়নি। আবার সেলফির জন্য এই ফোনে 8 মেগাপিক্সেল ফ্রন্ট দেওয়া হবে। তবে এই ফোনের প্রধান আকর্ষণ অবশ্যই 5,000mAh ব্যাটারি। ফোনটি কালো, লাল, নীল, বেগুনি এবং ধূসর রঙে আসতে পারে।

Redmi 7 কিনতে এখানে ক্লিক করুন

Redmi Y3 কিনতে এখানে ক্লিক করুন

Note 7 Pro কিনতে এখানে ক্লিক করুন

Amazon এ প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : চার ক্যামেরার HTC Wildfire X নাকি Redmi Note 7s, 10 হাজার টাকার মধ্যে কে সেরা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here