কি কি চমক থাকছে জিও সেট টপ বক্সে? অন্য কোম্পানি থেকে কতটা আলাদা জানুন

0
1217

Reliance 12 অগাস্ট Jio GigaFiber লঞ্চ করেছে। এই পরিষেবা 5 সেপ্টেম্বর থেকে চালু হবে। এরপর গ্রাহকরা প্ল্যান অনুযায়ী সুবিধা পাবেন। জিও গিগাফাইবারের সাথে রিলায়েন্স আকর্ষণীয় সব পরিষেবা গ্রাহকদের জন্য এনেছে। যার মধ্যে একটি হলো 4K সেট টপ বক্স। কোম্পানির তরফে দাবি করা হয়েছে ফরএভার প্ল্যানের সাথে এই সেট টপ বক্স বিনামূল্যে দেওয়া হবে। শুধু তাই নয় বাজারে পাওয়া অন্যান্য সেট টপ বক্স থেকে এই সেট টপ বক্স অনেক অ্যাডভান্স হবে।

অন্যান্য সেট টপ বক্স থেকে কতটা আলাদা :

জিও সেট টপ বক্সে বেশ কয়েকটি ফিচার আছে যা অন্য সেট টপ বক্সে নেই। যদিও এয়ারটেল ইন্টারনেট টিভি কিছুটা এই ধরণের ফিচার তাদের ব্যবহারকারীদের অফার করে থাকে, তবে জিওর এই সেট টপ বক্স এর থেকেও অনেক অ্যাডভান্স। জিওর তরফ থেকে জানানো হয়েছে তারা লোকাল কেবল অপারেটরদের সাথে কথা বলতে শুরু করেছে যাতে গ্রাহকরা সমস্ত ধরণের চ্যানেল দেখতে পারে।

শুধু তাই নয়, জিওর এই সেট টপ বক্সে কিছু অ্যাপেরও অ্যাক্সেস পাওয়া যাবে, যেখানে লাইভ টিভি ও ভিডিও দেখা যাবে। আমরা জানি আগেই কোম্পানি জিও টিভি লঞ্চ করেছিল, তবে এখান থেকে বড়ো স্ক্রিনে কোনো কনটেন্ট দেখা যেত না। এবার সেট টপ বক্সের মাধ্যমে সেই সুবিধা পাওয়া যাবে।

গেমিং এর সাথে MR এবং VR :

জিও গিগফাইবারের আরেকটি বিশেষ ফিচার হলো এখানে গেমিং ফিচার ও উপলব্ধ। গ্রাহকরা যাতে গেমিং এর আনন্দ নিতে পারে সেই জন্য কোম্পানি বিশ্বের বড়ো বড়ো গেমিং কোম্পানির সাথে হাত মিলিয়েছে। এরফলে গ্রাহকরা সেট টপ বক্সের মাধ্যমে দেশ বিদেশের বন্ধুদের সাথে অনলাইনে গেম খেলতে পারবে।

এর সাথে MR (মিক্সড রিয়ালিটি) এবং VR (ভার্চুয়াল রিয়ালিটি) ফিচার ও দেওয়া হয়েছে। মিক্সড রিয়ালিটিতে নতুন নতুন সিনেমা দেখা যাবে আবার ভার্চুয়াল রিয়ালিটিতে আপনার শপিংয়ের ধারণে বদলে যাবে। এর সাথে এর মাধ্যমে আপনি ভিডিও কলিং ও করতে পারবেন।

Tata Sky HD Set Top Box কিনতে এখানে ক্লিক করুন

Dish TV NXT HD কিনতে এখানে ক্লিক করুন

Airtel Digital TV HD কিনতে এখানে ক্লিক করুন

Videocon D2H HD কিনতে এখানে ক্লিক করুন

Amazon এ প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

Google Pay App ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

পড়ুন : টাটা স্কাই আনলো ক্যাশব্যাক অফার, বিনামূল্যে এক মাস টিভি দেখার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here