ভারতে আগামী 4 সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে 4 জিবি র‍্যামের সাথে সবচেয়ে কম দামি ফোন। এর আগেও চারটি ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন লঞ্চ করে চমকে দিয়েছিলো ইনফিনিক্স। এবার তারা ব্যাটারি ও স্টোরেজের উপর জোর দিয়ে সবচেয়ে কমদামি ফোন ভারতে নিয়ে আসছে। টেকগাপ থেকে আগেই আমরা জানিয়েছিলাম 4 সেপ্টেম্বর ইনফিনিক্স তাদের নতুন বাজেট ফোন Infinix Hot 8 লঞ্চ করবে। সেই খবরের সত্যতা প্রকাশ পেলো ফ্লিপকার্টের বিজ্ঞাপনের মাধ্যমে।

ই-কমার্স সাইট Flipkart নতুন এই ফোনটির জন্য একটি ডেডিকেটেড পেজও বানিয়ে ফেলেছে। সেখানেই বলা হয়েছে এই ফোনে থাকবে 4 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ । এছাড়াও এই ফোনের বড়ো আকর্ষণ হবে 4000mAh ব্যাটারি। ইনফিনিক্স হট 8 ফোনটি 6 ইঞ্চি ডিসপ্লে ও ডুয়েল ক্যামেরার সাথে লঞ্চ হবে বলে জানা গেছে। এর আগে কোম্পানি Infinix Hot 7 লঞ্চ করেছিল। যে ফোনের দাম 7,999 টাকা।

Infinix Hot 7 :

এই ফোনে 6.19 ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আছে, যার আসপেক্ট রেশিও 19:9 । ফোনের স্ক্রিনের সুরক্ষার জন্য 2.5ডি গ্লাস প্রটেকশন দেওয়া হয়েছে। আবার ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও এতে পাবেন 2.39 গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি 25 প্রসেসর। যা বাজেট ফোনের জন্য খারাপ নয়। ফোনটির একটি স্টোরেজ বিকল্প আছে- 4 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ ।

ক্যামেরার কথা বললে এতে পাবেন 13 +2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, যার অ্যাপারচার f/1.8 । রিয়ার ক্যামেরায় ডুয়েল LED ফ্ল্যাশ, এআই পোর্ট্রেট, এআই এইচডিআর, ফেজ ডিটেকশন অটো ফোকাস এবং স্পোর্টস এর মতো কিছু ফিচার আছে। সেলফির জন্য f /2.0 অ্যাপারচারের সাথে 13 +2 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে শক্তিশালী 4000 এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। ফোনটির অপারেটিং সিস্টেম হলো অ্যান্ড্রয়েড 9 পাই।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : নতুন প্ল্যানে BSNL এর সামনে কুপোকাত জিও, ভোডাফোন ও এয়ারটেল

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here