কিছুদিন আগেই চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের S সিরিজের নতুন ফোন Vivo S1 লঞ্চ করেছিল। ভিভো এস ১ ফোনটি তিনটি ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যায়। যার ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯০ টাকা আবার ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১৮,৯৯০ ও ১৯,৯৯০ টাকা।

ভিভো এস ১ ফোনটি প্রথমে অনলাইনে বিক্রি শুরু হলেও পরে অফলাইনের জন্য উপলব্ধ করা হয়। তবে এতদিন অফলাইনে কেবল ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাচ্ছিলো। তবে কোম্পানি ঘোষণা করেছে যে এবার ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও অফলাইনে পাওয়া যাবে।

Vivo S1 স্পেসিফিকেশন :

ভিভো এস ১ ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক ফ্যান্টচ ওস ৯ অপারেটিং সিস্টেম আছে। Vivo S1 ফোনে পাবেন ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড মাল্টি টাচ ডিসপ্লে। যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এই ফোনে মিডিয়াটেক হিলিও পি ৬৫ প্রসেসর আছে। ফোনের র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন ৪/৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য ভিভো এস ১ ফোনে তিনটি রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ১৬ মেগাপিক্সেল( এফ/১.৭ অ্যাপারচার), দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেল (এফ./২.২ অ্যাপারচার) এবং তৃতীয়টি ২ মেগাপিক্সেল। আবার ফ্রন্ট ক্যামেরা হিসেবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবেন। রিয়ার ক্যামেরার সাথে এইচডিআর, লাইভ ফটো, পিডিএএফ, এআই সুপার ওয়াইড-এঙ্গেল, পোর্ট্রেট মোড, এআই পোর্ট্রেট ফ্রেমিং, ডক মোড, প্রফেশনাল মোড, এআর স্টিকারস, এআই ফেস বিউটি, ভিডিও ফেস বিউটি, টাইম ল্যাপস, স্লো-মোশন প্রভৃতি ফিচার দেওয়া হয়েছে। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে।

Vivo সকল ফোনের আপডেট পেতে Tech Gup App ডাউনলোড করুন।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : কয়েক সেকেন্ডে প্যান কার্ডের সাথে আধার লিংক করুন, জেনে নিন কিভাবে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here