এয়ারটেল তাদের গ্রাহকদেরকে ৬৫ টাকার প্রিপেড প্ল্যানে ডাবল ডেটা বেনিফিট দেওয়া কথা ঘোষণা করলো। কোম্পানি শুরুতে এই প্ল্যানটিকে স্মার্ট রিচার্জ হিসাবে লঞ্চ করেছিল। আসলে এয়ারটেল গতবছর টকটাইম প্ল্যান সরানোর পর বেশ কয়েকটি স্মার্ট রিচার্জ প্ল্যান নিয়ে আসে। যার মধ্যে ৬৫ টাকার প্ল্যানটি অন্যতম। এই স্মার্ট রিচার্জ প্ল্যানগুলোতে গ্রাহকরা ডেটা ও ভ্যালিডিটি পায়।

ভ্যালিডিটির সাথে পাওয়া যাবে ডেটা :

এয়ারটেল ৬৫ টাকার স্মার্ট রিচার্জ চার্জ আপডেট করে এখন ডবল টকটাইম অফার করছে। আগে এই প্ল্যানে ৬৫ টাকা টকটাইম পাওয়া যেত, কিন্তু এখন এই প্ল্যানে ১৩০ টাকা টকটাইম পাওয়া যাবে। এরসাথে এই প্ল্যানে এখন ২০০ এমবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

নির্বাচিত সার্কেলের জন্য এই প্ল্যান :

এয়ারটেলের এই প্ল্যান নির্বাচিত কিছু সার্কেলে উপলব্ধ । এর মধ্যে রয়েছে আসাম, বিহার, ঝাড়খণ্ড, গুজরাট, হরিয়ানা, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, মধ্য প্রদেশ, ছত্তিসগড়, ওড়িশা, রাজস্থান, পূর্ব-পশ্চিম ইউপি, উত্তরাখণ্ড এবং পশ্চিমবঙ্গ।

এই সার্কেলগুলোতে আগের বেনিফিট পাওয়া যাবে :

দেশের অন্যান্য সার্কেল যেমন, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, দিল্লি-এনসিআর, চেন্নাই, মুম্বই এবং আরও কয়েকটি সার্কেলে এই প্ল্যানের পুরানো সুবিধা পাওয়া যাবে । এতে ব্যবহারকারীদের ৫৫ টাকার টকটাইম সহ ২০০ এমবি ডেটা দেওয়া হচ্ছে।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল এ প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here