দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসুং তাদের Galaxy A সিরিজের দুটি ফোনের উপর আকর্ষণীয় অফার নিয়ে এল। গ্রাহকরা স্যামসাং এর অফিসিয়াল ই-স্টোরে গিয়ে এই অফারের লাভ ওঠাতে পারবেন। স্যামসাং এর এই দুটি ফোন হলো Galaxy A20s ও Galaxy A10s । এর মধ্যে গ্যালাক্সি এ২০এস এর ৩ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের মূল্য ১১,৯৯৯ টাকা এবং ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের মূল্য ১৩,৯৯৯ টাকা। আবার গ্যালাক্সি এ১০এস এর ৩ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট পাবেন ১০,৪৯৯ টাকা। আসুন এই দুই ফোনের অফার সম্পর্কে জেনে নিই।

অফার :

এই দুই ফোনের সাথে পাওয়া অফারের সম্পর্কে বলতে গেলে কোম্পানি Galaxy A20s ও Galaxy A10s ফোন দুটির উপর এক্সচেঞ্জ অফারে ৫০ শতাংশ অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু পাবেন। এছাড়াও MobiKwik এর মাধ্যমে পেমেন্ট করলে সুপার ক্যাশ হিসাবে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

শুধু তাই নয়, গ্রাহকরা এসবিআই ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক ও অ্যাক্সিক্স ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবে। আবার Amazon Pay ব্যবহার করলে ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়াও MakeMyTrip এবং OYO এর তরফ থেকে ১০,০০০ টাকার ভাউচার পাওয়া যাবে।

Samsung Galaxy A20s স্পেসিফিকেশন :

ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে ওয়ান ইউআই ইন্টারফেস দেওয়া হয়েছে। গ্যালাক্সি এ২০এস ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি V ডিসপ্লে দেওয়া হয়েছে।যার রেজ্যুলেশন ৭২০ x ১৫৬০ পিক্সেল। এছাড়াও এই ফোনে আছে অক্টা কোর প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

Galaxy A20s ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার), এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল (এফ/২.০ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা আছে ।

গ্যালাক্সি এ২০এস ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছাড়াও সিকিউরিটির জন্য ফেস আনলক ফিচারও মজুত আছে। গ্যালাক্সি ২০ এর মতো ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

Samsung Galaxy A10s স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১৫২০ × ৭২০ পিক্সেল।প্রসেসরের কথা বললে এতে Exynos চিপসেটের সাথে ১.৬ GHz ক্লক স্পিডও দেওয়া হয়েছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ২/৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের দ্বারা ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়েল ক্যামেরা আছে। এর প্রাইমারি সেন্সর এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর ২ মেগাপিক্সেল। যার অ্যাপারচার এফ /২.৪ । আবার সেলফির জন্য এই ফোনে এফ /২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ৪,০০০ mAh ব্যাটারি আছে। সফটওয়্যারের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম আছে।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here