দীর্ঘ অপেক্ষার পর Motorola আজ তাদের ফোল্ডিং ফোন Razr লঞ্চ করেছে। এই ফোনটি আদতে একটি ফ্লিপ ফোন। মোটোরোলা রজার আগামী ২৬ নভেম্বর থেকে প্রি বুক করা যাবে। এছাড়াও কোম্পানি আজ স্পষ্ট করেছে যে, ভারতে খুব শীঘ্রই Motorola Razr কে দেখা যাবে। ইতিমধ্যেই কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে এই ফোনের জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে। যদিও ঠিক কবে ভারতে এই ফোন লঞ্চ হবে তা জানা যায়নি।
Motorola Razr এর দামের কথা বললে, ভারতীয় বাজারে এর মূল্য হবে প্রায় ১,১০,০০০ টাকার কাছাকাছি। ফোনের উল্টো পিঠে আরেকটি সেকেন্ডারি ডিসপ্লে আছে, যেটি ফোন ফোল্ড হওয়ার পর ব্যবহার করা যাবে। এই সেকেন্ডারি ডিসপ্লেতে কল, মেসেজ, ইমেল নোটিফিকেশন প্রভৃতি দেখা যাবে। কোম্পানি আজ তাদের টুইটার অ্যাকাউন্টে এই ফোনটিকে ভারতে লঞ্চ করার ব্যাপারে একটি টুইট ও করে. যেখানে রেজিস্ট্রেশন লিংক ও আছে।


Motorola Razr এর ফিচারের কথা বললে এতে ডুয়েল স্ক্রিনের সুবিধা পাবেন। যার প্রাইমারি স্ক্রিনটি ৬.২ ইঞ্চি। এই স্ক্রিনের রেজুলেশন ২১৬১ x  ৮৭৬ পিক্সেল। আবার ফোনটির সেকেন্ডারি স্ক্রিন ২.৭ ইঞ্চি, যার রেজুলেশন ৬০০× ৮০০ পিক্সেল। ফটোগ্রাফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।
মোটোরোলা রজার ফ্লিপ ফোন স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরের সাথে এসেছে। এই ফোনে পাবেন ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এছাড়াও ফোনে ১৫ওয়াট টার্বোপাওয়ার চার্জারের সাথে ২,৫১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। জল থেকে বাঁচানোর জন্য ফোনে water repellent nano কাটিং পাবেন।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here