আজ ভারতে লঞ্চ হচ্ছে Infinix S5 Lite। এই ফোনটি গতমাসে লঞ্চ হওয়া Infinix S5 এর লাইট ভার্সন। ইতিমধ্যেই কোম্পানির তরফে জানানো হয়েছে যে এই ফোনের দাম হবে ৭,৯৯৯ টাকা। ফোনটি কেবল ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।ইনফিনিক্স এস৫ লাইট পাঞ্চ হোল ডিসপ্লের সবচেয়ে কমদামি স্মার্টফোন হবে। আজ দুপুর ১২ টায় এই ফোনটি ভারতে আসবে বলে কোম্পানি জানিয়েছে।
কিছুদিন আগে ফ্লিপকার্টে এই ফোনটির একটি টিজার পোস্ট করা হয়েছিল, যেখানে বলা হয়েছিল Infinix S5 Lite দুটি রঙে লঞ্চ হবে। এছাড়াও এতে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। আবার এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে।  দাম ও ফিচারের দিক থেকে ইনফিনিক্স এস৫ লাইট Redmi 8 কে টেক্কা দেবে।
Infinix S5 Lite সম্ভাব্য ফিচার :
এই ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর দেওয়া হবে। আমরা এখনকার দিনের সমস্ত বাজেট ফোনেই এই প্রসেসর দেখে থাকি। ফোনটি ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে ভারতে আসবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে, যার রেজুলেশন ১৬০০ x ৭২০ পিক্সেল। এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।
Infinix S5 Lite ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল, আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। এছাড়াও একটি QVGA ক্যামেরা দেওয়া হবে। ইনফিনিক্স এস৫ লাইট ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here