এতদিন জিওর সবচেয়ে কমদামী আনলিমিটেড প্ল্যান ছিল ১৪৯ টাকার। এই প্ল্যানটির ভ্যালিডিটি ছিল ২৮ দিন। যেখানে রোজ ১.৫ জিবি ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা পেত গ্রাহকরা। তবে জিও আইইউসি চার্জ নিতে শুরু করায় গ্রাহকরা চরম অসন্তোষ প্রকাশ করে। কারণ সবচেয়ে কমদামী এই আনলিমিটেড প্ল্যানে অন্য নেটওয়ার্কে কল করার সুবিধা বন্ধ হয়ে যায়।
তবে এবার জিও গ্রাহকদের এই অসন্তোষ মেটাতে প্ল্যানটি পরিবর্তন করলো। এবার থেকে ১৪৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩০০ মিনিট পাবে । এছাড়াও আগের সমস্ত সুবিধাও দেওয়া হবে। তবে এই প্ল্যানটির বৈধতা কমিয়ে ২৪ দিন করা হয়েছে।
প্রসঙ্গত আইইউসি চার্জ লাগু করার পর জিও ৩ টি অল ইন ওয়ান প্যাক এনেছিল। এই প্ল্যানগুলোতে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১,০০০ মিনিট দেওয়া হবে। প্রথম প্ল্যানটি হলো ২২২ টাকার, যেখানে আপনি পাবেন প্রতিদিন ২ জিবি ইন্টারনেট সহ প্রতিদিন ১০০ এসএমএস। এছাড়াও দেওয়া হবে আনলিমিটেড জিও টু জিও কলিং এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১,০০০ মিনিট। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।
অন্য দুটি প্ল্যান, অর্থাৎ ৩৩৩ টাকা এবং ৪৪৪ টাকায় আপনারা একই সুবিধা পাবেন। শুধু ভ্যালিডিটি পাবেন যথাক্রমে ৫৬ দিন এবং ৮৪ দিন। জিও ঘোষণা করেছে এই তিনটি প্ল্যানই হলো মার্কেটের সবচেয়ে সস্তা অল ইন ওয়ান প্ল্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here