এইচএমডি গ্লোবাল গতমাসে ভারতীয় বাজারে Nokia 6.2 লঞ্চ করেছিল। এই ফোনটিকে সর্বপ্রথম আমরা IFA 2019 ইভেন্টে দেখেছিলাম। নোকিয়া ৬.২ ফোনে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা এবং বড়ো ডিসপ্লে দেওয়া হয়েছে। আজ কোম্পানি এই ফোনটির দাম কমিয়ে দিয়েছে, যার ফলে এখনো পর্যন্ত সবচেয়ে কম দামে নোকিয়া ৬.২ কেনার সুযোগ আছে আপনার কাছে।
গত সপ্তাহেই Amazon India ঘোষণা করেছিল Nokia 6.2 এর দাম কমানো হবে। এই ফোনটির ভারতে প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ছিল ১৫,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। তবে দাম কমার পর ফোনটি এখন ১৪,৩৪৯ টাকায় কেনা যাবে। এছাড়াও এই ফোনের উপর ৭,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে।
Nokia 6.2 স্পেসিফিকেশন:
নোকিয়া ৬.২ এর ফিচারের কথা বললে এতে আছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটারড্রপ ডিসপ্লে। যার রেজুলেশন ২২৮০ x ১০৮০ পিক্সেল। ফোনটির সামনে ও পিছনে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন দ্বারা সুরক্ষিত করা হয়েছে। ফোনটিতে আপনারা পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসর, এড্রেনো ৫০৯, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। Nokia 6.2 কিনতে এখানে ক্লিক করুন।
ক্যামেরার কথা বললে নোকিয়া ৬.২ এর পিছনে তিনটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ /১.৮ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল। এছাড়াও সেকেন্ডারি সেন্সর হলো ৫ মেগাপিক্সেল এবং অন্যটি এফ /২.২ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। রিয়ার ক্যামেরায় বোকেহ মোড, নাইট মোড প্রভৃতি ফিচার দেওয়া হয়েছে। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা লাগবে। এই ফোনে শক্তিশালী ৩,৫০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও এই ফোনে অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেম, ইউএসবি টাইপ সি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫ এমএম অডিও জ্যাক পাবেন।
 
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here