Reliance Jio টেলিকম সেক্টরে প্রবেশের পর অন্যান্য কোম্পানিদের আকাশে কালো মেঘ জমতে শুরু করে। মূলত সস্তায় ভয়েস কল ও ডেটা পরিষেবা দিয়ে কোম্পানিটি মাত্র ৩ বছরে ৩২ মিলিয়ন গ্রাহককে যুক্ত করতে পেরেছে। গ্রাহকের হিসাবে রিলায়েন্স জিও এখন দেশের দ্বিতীয় বড় টেলিকম কোম্পানি। তবে ৯ অক্টোবর জিও আইইউসি চার্জ লাগু করায় গ্রাহকের মধ্যে ব্যাপক অসন্তোষ দেখা দেয়। এরপরেই গ্রাহকদের ফের মন জয় করতে জিও অল ইন ওয়ান প্যাক নিয়ে আসে। তবে আজ আমরা এমন চারটি প্ল্যান সম্পর্কে বলবো যেগুলো রিচার্জ করলে আপনাকে শুরুতেই আইইউসি প্যাক রিচার্জ করতে হবেনা।
৩৪৯+১০ টাকার প্ল্যান : 
জিওর এই প্ল্যানের বৈধতা ৭০ দিন। এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এমএসএম দেওয়া হবে। এছাড়াও এখানে জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। আবার জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২৪ মিনিট দেওয়া হবে। অর্থাৎ আপনাকে এই প্ল্যানে অন্য নেটওয়ার্কে কল করার জন্য শুরুতেই আইইউসি প্যাক রিচার্জ করতে হবেনা।
১৯৮+১০ টাকার প্ল্যান :
এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা থাকবে। এমনকি এখানেও জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২৪ মিনিট দেওয়া হবে। এবার প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন।
২৯৯+১০ টাকার প্ল্যান :
জিওর ৩০৯ টাকার প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড লোকাল/এসটিডি কলের সাথে রোজ ১০০ এসএমএস পাবে। আবার জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২৪ মিনিট পাওয়া যাবে। এছাড়াও দেওয়া হয় প্রতিদিন ৩ জিবি ডেটা। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন। অর্থাৎ জিও-র এই প্ল্যানে মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে।
৫০৯+১০ টাকার প্ল্যান : 
রিলায়েন্স জিও-র প্রতিদিন ৪ জিবি প্ল্যানের মূল্য ৫১৯ টাকা। এই প্ল্যানের বৈধতাও ২৮ দিন। অর্থাৎ জিও গ্রাহকরা মোট ১১২ জিবি ডেটা পাবে। এছাড়াও এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২৪ মিনিট ও প্রতিদিন 100 এসএমএস পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here