Samsung তাদের ভারতীয় ওয়েবসাইটে Blue Fest sale এর আয়োজন করলো। এই সেল ১৯ নভেম্বর পর্যন্ত চলবে। এই সেল চলাকালীন গ্রাহকরা কম দামে এবং আকর্ষণীয় অফারের সাথে স্যামসাং এর বিভিন্ন ডিভাইস কিনতে পারবে। স্যামসাং ব্লু ফাস্ট সেলে কোম্পানির কিছুদিন আগে লঞ্চ করা Galaxy M10s ফোনের উপর ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ফোনটির আসল দাম ছিল ৮,৯৯৯ টাকা। তবে এই সেলে ফোনটি ৭,৯৯৯ টাকায় কেনা যাবে।
Samsung Galaxy M10s আপনি কম দামে কেবল Blue Fest sale থেকে কিনতে পারবেন। তবে শুধু স্মার্টফোন নয়, এই সেলে কোম্পানির অন্যান্য ডিভাইস ও কম দামে কেনার সুযোগ আছে। ডিসকাউন্ট ছাড়াও অন্যান্য অফারও দিচ্ছে কোম্পানি। যেমন HDFC Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার Mobikwik এর মাধ্যমে পেমেন্ট করলে ৩০০০ টাকা সুপার ক্যাশ দেওয়া হবে।
এই সেলে Galaxy Note 9 ফোনটি ৪৯,৭৯০ টাকার বদলে ৪২,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও Galaxy S9 এর উপর ও প্রায় ৯,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এই ফোনটি এখন ২৯,৯৯৯ টাকায় পাবেন। যার আসল দাম ৩৮,৭৯০ টাকা। এই ফোনের সাথে ব্যাঙ্ক অফার ও প্রযোজ্য। এইচডিএফসি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকদের ৭.৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।
এদিকে Blue Fest সেলে স্মার্টওয়াচের উপর ও ৩৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়াও ৫০ শতাংশ ছাড় থাকবে টিভির উপর। Harman Kardon audio প্রোডাক্ট ও এই সেলে ৫৫ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাবে। হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্ট কেনার উপর HDFC Bank, ICICI Bank এবং Axis Bank কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here