এবছরে ইতিমধ্যেই বেশ কিছু নতুন প্ল্যান লঞ্চ করেছে BSNL। এরফলে আপনি যদি বিএসএনএল গ্রাহক হোন তবে বিভিন্ন রেঞ্জে প্ল্যান পাবেন। কোম্পানি এখন চেষ্টা করেছে অধিক সুবিধাযুক্ত প্ল্যান এনে গ্রাহকদেরকে আকর্ষিত করার ।  এছাড়াও কোম্পানি একটা বিষয় পরিষ্কার বুঝতে পেরেছে যে গ্রাহকদেরকে কাছে টানতে হলে বেশি বেশি ডেটা অফার করতে হবে। আর সেকারণেই এবার তারা ৯৯৮ টাকার একটি ডেটা স্পেশাল ট্যারিফ প্ল্যান লঞ্চ করেছে। এছাড়াও ৯৭ টাকার ও ৩৬৫ টাকার প্ল্যান এনেছে।
৯৯৮ টাকার প্ল্যানের সুবিধা :
বিএসএনএল এর এই প্ল্যানটি এখন কেরল সহ কয়েকটি সার্কেলের জন্য উপলব্ধ করা হয়েছে। আশা করা যায় শীঘ্রই প্ল্যানটিকে অন্যান্য সার্কেলেও ছড়িয়ে দেওয়া হবে। ৯৯৮ টাকার এই প্ল্যানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পাবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২১০ দিন। এই হিসাবে গ্রাহকরা মোট ৪২০ জিবি ডেটা দেওয়া হবে। যদিও এই প্ল্যানে কোনো ভয়েস কলের সুবিধা দেওয়া হবেনা।
BSNL এর ৯৭ টাকা ও ৩৬৫ টাকার প্ল্যান :
বিএসএনএল এর ৯৭ টাকার প্ল্যানটি একটি STV প্ল্যান। এই প্ল্যানটি তাদের জন্য আনা হয়েছে যারা কম দামে অল্প কদিন ভ্যালিডিটির সহ বেশি ডেটা ব্যবহার করতে চায়। এর বৈধতা ১৮ দিন। গ্রাহকরা এখানে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবে। এছাড়াও এখানে রোজ ২ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে।
কোম্পানির দ্বিতীয় প্ল্যানটি হলো ৩৬৫ টাকার। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানেও রোজ ২ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। তবে এই ২ জিবি ইন্টারনেট প্রথম ৬০ দিনের জন্য দেওয়া হবে। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here