টেলিকম মার্কেটের মতো DTH মার্কেটেও প্রতিযোগিতা ব্যাপক হারে বেড়ে গিয়েছে। গ্রাহকদেরকে নিজেদের কাছে আনতে নিত্য নতুন প্ল্যান আনছে অপারেটররা। এই প্রতিযোগিতায় এবার Airtel ও নাম লেখালো। কোম্পানি গতকাল ঘোষণা করেছে গ্রাহকদের কে ৩০ দিন বিনামূল্যে পরিষেবা দেওয়া হবে। এছাড়াও তারা জানিয়েছে খুব শীঘ্রই নতুন কানেকশনে ইন্সটল চার্জ নেওয়া হবে না‌। তবে যে ইন্সটল করতে যাবেন তার চার্জ লাগবে।
কম দামে কেনা যাবে Airtel সেট টপ বক্স :
এয়ারটেল ডিজিটাল টিভি সেট টপ বক্স এখন কম মূল্যে কিনতে পারবেন গ্রাহকরা। ঘোষণা অনুযায়ী এসডি সেট টপ বক্স পাওয়া যাবে ১,১০০ টাকায় এবং এইচডি সেট টপ বক্স ১,৩০০ টাকায় পাওয়া যাবে ।
১ মাসের বিনামূল্যে পরিষেবা :
কোম্পানির তরফে জানানো হয়েছে, নতুন ও পুরাতন গ্রাহকরা এবার থেকে কোন প্ল্যান ১১ মাসের জন্য রিচার্জ করলে ১২ তম মাস সে বিনামূল্যে পরিষেবা ভোগ করবে।
দিতে হবেনা সেট টপ বক্স ইন্সটল চার্জ :
এয়ারটেল গ্রাহকদের জন্য একমাসের বিনামূল্যে কল ছাড়াও সেট টপ বক্স ইন্সটলেশন চার্জ না নেওয়ায় কথা ঘোষণা করেছে। এরফলে গ্রাহককে নতুন সেট টপ বক্স নেওয়ার সময় ইনস্টল চার্জ দিতে হবেনা। তবে যে ইঞ্জিনিয়ার যাবেন তাকে ২৫০ টাকা দিতে হবে। নতুন সেট টপ বক্সের সাথে প্যাক বাছাইয়ের পর একমাস বিনামূল্যে পরিষেবা পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here