টেলিকম কোম্পানি Reliance Jio এই মুহূর্তে প্রিপেড ও পোস্টপেড প্ল্যান ছাড়াও আরো অনেক পরিষেবা অফার করছে। কিছু মাস আগে তারা ব্রডব্যান্ড সার্ভিস JioFiber নিয়ে আসে । এই পরিষেবায় গ্রাহকরা হাই স্পিড ইন্টারনেট পরিষেবা ছাড়াও ল্যান্ড লাইন কলিং সুবিধা পায়। সম্প্রতি কোম্পানি নতুন একটি আপডেট দিয়ে জানিয়েছে এবার ল্যান্ড লাইনে আসা সমস্ত কল স্মার্টফোনের মাধ্যমে রিসিভ করতে পারবেন গ্রাহকরা। এরজন্য গ্রাহকদের JioCall অ্যাপ ডাউনলোড করতে হবে। এছাড়াও ল্যান্ড লাইনের নাম্বার দিয়ে ভিডিও কল ও করা যাবে।
কি এই জিওকল?
এই অ্যাপটি আগে JioVoice নামে উপলব্ধ ছিল। এর মাধ্যমে এবার থেকে গ্রাহকরা ল্যান্ড লাইনের অডিও ভিডিও কল রিসিভ করতে পারবে। এই পরিষেবা ব্যবহার করতে আপনার কাছে ফিক্সড লাইন কানেক্টিভিটি এবং JioFiber কানেকশন থাকতে হবে ‌। এই অ্যাপকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।
এইভাবে পরিষেবার সুবিধা নিন :
এরজন্য আপনার ল্যান্ড লাইন নম্বর JioCall অ্যাপে কানেক্ট করতে হবে। আপনি তখনই কানেক্ট করতে পারবেন যখন ফিক্সড লাইন প্রোফাইল বেছে নেবেন। এরপর সার্ভিস চালু হলে আপনি স্মার্টফোনের মাধ্যমে অডিও ও ভিডিও কল রিসিভ করতে পারবেন।
জিওকল অ্যাপ গ্রাহকদের RCS এর সুবিধা প্রদান করে। RCS এর অর্থ রিচ কমিউনিকেশন সার্ভিসেস। এতে এসএমএস, কল, গ্রুপ চ্যাট, ফাইল এবং লোকেশন শেয়ারিং প্রভৃতি ফিচার উপলব্ধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here