এই মুহূর্তে ভারতীয় টেলিকম মার্কেট প্রতিযোগিতা পূর্ণ। এয়ারটেল, জিও, ভোডাফোন নিত্যদিন নতুন নতুন প্ল্যান এনে গ্রাহক ধরার চেষ্টায় আছে। কিছুদিন আগে জিও ১০ টাকা, ২০ টাকা, ৫০ টাকার প্ল্যান এনেছিল। এবার ভোডাফোন ৯ টাকা, ২১ টাকা ও ৫৯ টাকার প্ল্যান লঞ্চ করলো। এই প্ল্যানগুলোতে কল, এসএমএস, ডেটা প্রভৃতি পাওয়া যাবে। আসুন জেনে নিই ভোডাফোনের নতুন এই প্ল্যানগুলোতে কি কি সুবিধা পাওয়া যাবে।
ভোডাফোনের ৯ ও ২১ টাকার প্ল্যানের সুবিধা :
ভোডাফোনের ৯ টাকার প্ল্যানে গ্রাহকরা কোনো FUP লিমিট ছাড়াই আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও ১০০ SMS সহ ১০০ এমবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানটির বৈধতা ১ দিন। আবার ২১ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সাথে ১০০ এসএমএস দেওয়া হবে। সাথে পাওয়া যাবে ১৫০ এমবি ডেটা। এই প্ল্যানের বৈধতা ২ দিন।
রিচার্জ করার আগে অবশ্যই খেয়াল রাখুন :
আপনাকে জানিয়ে রাখি রিচার্জ করার পর এই প্ল্যান রাত ১২ টা পর্যন্ত বৈধ । উদাহরণ স্বরূপ আপনি যদি সন্ধ্যা ৬ টার সময় রিচার্জ করেন তবে রাত ১২ টায় আপনার প্ল্যান শেষ হয়ে যাবে। সুতরাং রিচার্জ করার সময় সময় দেখে রিচার্জ করুন।
ভোডাফোন ৫৯ টাকার প্ল্যান :
ভোটাফোনের ৫৯ টাকার প্ল্যানটি একটা ডেটা প্যাক। যেখানে রোজ ১ জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানের মূল্য ৫৯ টাকা। তবে এই প্ল্যানে কোনো ভয়েস কলের বা এসএমএস এর সুবিধা পাওয়া যাবেনা। এই প্ল্যানে বৈধতা ৭ দিন। অর্থাৎ গ্রাহকরা মোট ৭ জিবি ডেটা পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here