গত জুন মাসে ভারতে লঞ্চ হয়েছিল অনারের ২০ সিরিজের নতুন ফোন Honor 20i । এই ফোনের প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ছিল ১৬,৯৯৯ টাকা। তবে কোম্পানি সীমিত সময়ের জন্য এই ফোনের দাম ৬,০০০ টাকা কমিয়ে দিলো। অনার ২০আই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কিরিন ৭১০এফ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।
Honor 20i নতুন দাম :
Honor 20i এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৬,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৮,৯৯৯ টাকা। তবে এখন এই ফোনটির দুটি ভ্যারিয়েন্টের দাম হয়েছে যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকা। Honor 20i কিনতে এখানে ক্লিক করুন
Honor 20i স্পেসিফিকেশন :
Honor 20i ফোনটি ৬.২১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। প্রসেসর হিসাবে এই ফোনে কিরিন ৭১০এফ অক্টা কোর চিপসেট দেওয়া হয়েছে। এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই ।
ক্যামেরার কথা বললে এই ফোনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এরসাথে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রথমটি এফ/১.৮ অ্যাপারচারের সাথে ২৪ মেগাপিক্সেল, দ্বিতীয়টি ওয়াইড এঙ্গেল সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল(এফ/২.৪ অ্যাপারচার) এবং তৃতীয়টি ডেপ্থ সেন্সরের সাথে ২ মেগাপিক্সেল। ফোনটিতে ৩৪০০ এমএএইচ ব্যাটারি আছে।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here