গত জুন মাসে এইচএমডি গ্লোবাল ভারতে তাদের বাজেট ফোন Nokia 2.2 লঞ্চ করেছিল। এই ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ৬,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের। এছাড়াও নোকিয়া ২.২ এর আরেকটি ভ্যারিয়েন্ট হলো ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। আজ কোম্পানি অফলাইন মার্কেটের জন্য এই ফোনের দুটি ভ্যারিয়েন্টের দাম কমিয়ে দিয়েছে। এখন নোকিয়া ২.২ ভারতে ৫,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে।
Nokia 2.2 নতুন দাম :
এই ফোনটির ২ জিবি + ১৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ৬,৯৯৯ টাকা এবং ৩ জিবি + ৩২ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ৮,৯৯৯ টাকা। তবে আজ দাম কমার পর এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ৫,৯৯৯ টাকা এবং ৬,৯৯৯ টাকায় পাওয়া যায়।
Nokia 2.2 ফিচার :
ভিডিও অনুযায়ী এই ফোনে ৫.৭১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে আপনি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে পাবেন। এই ফোনটির সামনে ও পিছনে অনেকটাই Nokia 3.2 এর মতো করা হয়েছে। ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। এছাড়াও পাবেন এলইডি ফ্ল্যাশ। এই ফোনে আপনি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাবেন না তবে ফেস আনলকের মতো সিকিউরিটি ফিচার আছে। অপারেটিং সিস্টেমের কথা বললে এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই দেওয়া হয়েছে।
এই ফোনের রিয়ার ক্যামেরায় HDR+ ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর মতো ফিচার আছে। ফোনটির অন্যান্য ফিচারের কথা বললে এতে পাবেন Mediatek Helio A22 প্রসেসর, ২/৩ জিবি র‍্যাম, ১৬/৩২ জিবি স্টোরেজ, ৩,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here