একদিকে যখন সমস্ত বেসরকারি টেলিকম সংস্থা তাদের প্ল্যানের দাম বাড়াতে ব্যাস্ত, তখন সরকারি টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড ( BSNL) গ্রাহক ধরতে একের পর এক লোভনীয় অফার পেশ করছে। গতমাসেই সংস্থা জানিয়েছিল যে, গ্রাহকরা এবার থেকে ভয়েস কলের মাধ্যমে ৬ পয়সা ক্যাশব্যাক পাবে। তবে এবার থেকে ভয়েস কল ছাড়াও এসএমএস এর পাঠালেও ক্যাশব্যাক দেওয়া হবে। বিএসএনএল এর তরফে বলা হয়েছে, আরো বেশি সংখ্যক গ্রাহককে আকর্ষিত করতে আমরা ক্যাশব্যাক অফারের সরলীকরণ আনলাম।
এই ক্যাশব্যাক সারা দেশের বিএসএনএল ওয়্যারলাইন, ব্রডব্যান্ড এবং এফটিটিএইচ গ্রাহকদের জন্য উপলব্ধ। উল্লেখ্য বিএসএনএল ঠিক সেই সময় এই প্ল্যান আনলো যখন দেশে আইইউসি চার্জ নিয়ে বিতর্ক চলছে। এরফলে সংস্থা অনেক নতুন গ্রাহক পাবে বলে বিশেষজ্ঞদের ধারণা। এসএমএস এর দ্বারা ক্যাশব্যাক পেতে গ্রাহককে কেবল “ACT 6 paisa” লিখে মেসেজ সেন্ড করতে হবে ৯৪৭৮০৫৩৩৩৪ নম্বরে। মনে রাখবেন এই ক্যাশব্যাক অফার ৩১ ডিসেম্বর পর্যন্ত পাওয়া যাবে। এর আগে সংস্থাটি ঘোষণা করেছিল গ্রাহকদেরকে ৫ মিনিট কল করলে ৬ পয়সা ক্যাশব্যাক দেওয়া হবে।
সবচেয়ে কম দামে ডেটা প্যাক এনেছে বিএসএনএল :
এদিকে শুধু নতুন অফার নয়, বিএসএনএল এইমুহূর্তে ভারতে সবচেয়ে সস্তায় ডেটা অফার করছে। মাত্র ৭ টাকা থেকে শুরু এই ডডেটা প্যাকে আপনি পাবেন ১ জিবি ইন্টারনেট ডেটা, যার বৈধতা ১ দিন। আবার ১৬ টাকায় ১ দিনের জন্য ২ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও ৯৮ টাকায় রোজ ২ জিবি ইন্টারনেট দেওয়া হবে ২৪ দিনের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here